মুম্বই: যৌন সমস্যা নিয়ে পরামর্শ দিতে নাকি পারদর্শী অভিনেতা রণবীর সিং। সম্প্রতি নেহা ধুপিয়ার চ্যাট শো নো ফিলটারে এসে এমন মন্তব্যই করলেন অভিনেত্রী ভূমি পেডনেকর। কিন্তু রণবীর সম্পর্কে এমন কেন বললেন ভূমি? অভিনেত্রীর এই মন্তব্য ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। তাই তাঁর এই মন্তব্য নিয়ে জল্পনা চলছে।

চ্যাট শোয়ে বিভিন্ন তারকাদের নিয়েই কথা বলেন ভূমি পেডনেকর। একটি সেগমেন্টে নেহা তাঁকে জিজ্ঞাসা করেন বলিউডে এমন কোন অভিনেতা রয়েছেন যিনি ‘সেক্স উপচার ডক্টর’ বা সেক্সোলজিস্ট হতে পারবেন। অর্থাৎ এমন কোন অভিনেতা রয়েছেন যিনি যৌন জীবন নিয়ে বিভিন্ন পরামর্শ দিতে পারবেন। উত্তরে ভূমি রণবীরের নাম নেন।

অভিনেত্রী বলেন, “আমার মনে হয় ওর কাছে এই ধরনের অনেক টিপস রয়েছে।” ভূমি জানান রণবীর যখন ব্যান্ড বাজা বারাত-এর সময়ে অডিশন দিচ্ছিলেন তিনিও সেখানে ছিলেন। অভিনেত্রীর কথায়, “খুব মজা হয়েছিল। ওর এনার্জি দেখার মতো। আমি উড়ে গিয়েছিলাম! আমার খুব ভালো লেগেছিল কারণ আমার মনে হয়েছিল, কী অসাধারণ অভিনেতা আর কী এনার্জি ওর! আমি যশরাজের কাস্টিং ডিরেক্টর শানুর থেকে শুনেছিলাম, যে ও কতটা পরিণত।”

এই চ্যাটে করোনাভাইরাস নিয়েও কথা বলেন ভূমি। লকডাউনে কেমন সময় কেটেছে তাও শেয়ার করেন তিনি। ভূমির কথায়, “গ্রীষ্মে আমার অনেক পরিকল্পনা ছিল। সেগুলো হল না। তখন নিজেকেই বোঝালাম যে ‘ভূমি তোমার সমস্যাগুলি প্রথম দুনিয়ার। বরং নিজেকে বোঝাও যে এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে তুমি নিরাপদে রয়েছ’।”

প্রসঙ্গত এই মুহূর্তে ভূমি পেডনেকর হরর থ্রিলার দুর্গাবতীর শ্যুটিং নিয়ে ব্যস্ত।

সপ্তম পর্বের দশভূজা লুভা নাহিদ চৌধুরী।