সবাইকে তাক লাগিয়ে দেশের বাজারে ১৯৯৯ টাকার 4G ফোন আনছে এই সংস্থা

মুম্বই: 4G ফোন কেনার সামর্থ্য নেই বলে জিও ব্যবহার করা হচ্ছে না অনেকেরই। তাই সেই চাহিদা মেটাতে অবিশ্বাস্য কম দামে 4G ফোন বাজারে আসছে মাইক্রোম্যাক্স। ভারত ১ ও ভারত ২ নামে বাজারে আসছে এই ফোন। ভারত ১ হল একটি ফিচার ফোন যা 4G সাপোর্ট করে। আর ভারত ২ হল অ্যান্ড্রয়েড স্মার্টফোন। প্রথমটির দাম মাত্র ২০০০ টাকা ও দ্বিতীয়টি ৩০০০ টাকায় পাওয়া যাবে।

আরও পড়ুন: চার হাজারে 4G স্মার্টফোন দেবে রিলায়েন্স

আগামী দু সপ্তাহের মধ্যে ভারতের বাজারে আসছে ভারত ২। এতে থাকছে ৪ ইঞ্চির স্ক্রিন। পিছনে ২ মেগাপিক্সেল ক্যামেরা ও ০.৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকছে। র‍্যাম ৫১২ জিবি, ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। 1300 mAH ব্যাটারি, জিপিএস, ওয়াই-ফাই , ব্লুটুথ সবই থাকছে এতে। ফোনে থাকবে অ্যান্ড্রয়েডের মার্শমালো ভার্সান।

- Advertisement -

আরও পড়ুন: জলের দরে মিলছে ১০ GB 4G ডেটা! কারা কারা দিচ্ছে…

অনলাইনে নয়, শুধুমাত্র দোকানে পাওয়া যাবে এই ফোন। এ থেকেই বোঝা যাচ্ছে, গ্রামের মানুষের কথা মাথায় রেখেই এই ফোন তৈরি করা হয়েছে। মাইক্রোম্যাক্স মনে করছে, এই ফোনের হাত ধরেই ভারতে 4G ঝড় আরও ছড়িয়ে পড়বে। জিও বাজারে আসার পর থেকেই প্রত্যেকটা সার্ভিস প্রোভাইডার 4G প্রোমোট করতে শুরু করেছে।

আরও পড়ুন: মাত্র ১০০০ টাকায় 4G ফোন আনছে জিও

তবে শুধু সস্তার ফোন নয়, এখনও পর্যন্ত এই সংস্থার সবথেকে দামি ফোনও বাজারে আসছে শীঘ্রই। মেটাল বডি আর দুর্দান্ত ডুয়াল ক্যামেরা নিয়ে এই ফোনের দাম হবে ২৫০০০ টাকা।

All rights reserved by @ Kolkata24x7 II প্রতিবেদনের কোন অংশ অনুমতি ছাড়া প্রকাশ করা আইনত দণ্ডনীয় অপরাধ