গত বছরের শেষের দিক থেকেই সকল নেটওয়ার্কিং কোম্পানিই পরিষেবার দাম বাড়িয়েছিল। যার শুরুটা হয়েছিল জিওর হাত ধরে।

তবে অনেকেরই সেই প্ল্যান ব্যবহার করার মত আর্থিক সঙ্গতি সকলের থাকে না।সেই কারণে দেখে নেওয়া যাক মাত্র ৫০০ টাকার মধ্যে গ্রাহকদের জন্য কি প্ল্যান রয়েছে।

এর মধ্যে প্রথমেই রয়েছে ২৪৯ টাকার ২৮ দিনের প্ল্যান। এই প্ল্যানের মধ্যে রয়েছে আনলিমিটেড কলের সুবিধা পাশাপাশি প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করার সুবিধা। এছাড়াও থাকছে zee5 এ বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুযোগ। পকেট ফ্রেন্ডলি দামে গ্রাহকরা এই প্ল্যান খুব সহজেই ব্যবহার করতে পারেন।

এছাড়াও রয়েছে ৫৬ দিনের জন্য ৩৯৯ টাকার প্ল্যান। ২৮ দিনের প্ল্যানের মত একই সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। তাই গ্রাহকরা যদি ২৮ দিনের প্ল্যানটি দুবার ব্যবহার করে তাহলে গ্রাহকদের সুবিধা হবে। পাশাপাশি তাদের ১০০ টাকা কম পড়বে।

এর পাশাপাশি ২১৯ এবং ১৯৯ টাকার প্ল্যান রয়েছে। এই প্ল্যানে প্রতিদিন ১ জিবি ডেটার পাশাপাশি আনলিমিটেড কল এবং ১০০ টি করে মেসেজের সুবিধাও পাওয়া যাবে। ১৯৯ টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাবে ২১ দিনের। আর ২১৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২৮ দিনের সুবিধা।

এছাড়াও রয়েছে ৩৯৮ এবং ২৯৯ টাকার প্ল্যান। ৩৯৮ টাকার প্ল্যানে রয়েছে প্রতিদিন ৩ জিবি করে ডেটার সুবিধা, যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। তাও মাত্র ২৮ দিনের জন্য। পাশাপাশি ২৯৯ টাকার প্ল্যানেও রয়েছে ৩৯৮ টাকার মতই সুবিধা। কেবল এক্ষেত্রে ৩ জিবির বদলে ২ জিবি করে ডেটা প্রতিদিন গ্রাহকরা পেতে পারবে। পাশাপাশি zee5-এ ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধাও রয়েছে।