বিগত কয়েক সপ্তাহ ধরে বাংলা টেলিভিশনে ‘কৃষ্ণকলি’র ধারেকাছে আসতে পারেনি অন্য কোনও ধারাবাহিক। টিআরপি তালিকার শীর্সে থেকে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছে কৃষ্ণকলি । কিন্তু এই সপ্তাহের ফলাফল একটু অন্যরকম। এবার ‘কৃষ্ণকলি’-র শ্যামাকে টপকে গেল জি বাংলারই আর এক ধারাবাহিক ‘ত্রিণয়নী’।

সাধারণত ‘কৃষ্ণকলি’ ও ‘রাসমণি’ ধারাবাহিকের মধ্যে প্রতি সপ্তাহেই হাড্ডাহাড্ডি লড়াই লেগেই থাকে। এবার শুধু ‘ত্রিণয়নী’-ই নয়। ‘রাসমণি’-ও এগিয়ে রয়েছে ‘কৃষ্ণকলি’-র থেকে।

গত সপ্তাহে টিআরপি তালিকায় ‘কৃষ্ণকলি’-র রেটিং ছিল ৮.৭। অন্যদিকে ‘ত্রিণয়নী’ ও ‘রাসমণি’-র রেটিং ছিল, যথাক্রমে ৮.৬ ও ৮.৪। কিন্তু এই সপ্তাহে ৯.৫ রেটিং নিয়ে টিআরপি তালিকার শীর্সে রয়েছে ‘ত্রিণয়নী’। ‘কৃষ্ণকলি’-র রেটিং ৮.৬ ও ‘রাসমণি’-র রেটিং ৮.৭।

এই তিন ধারাবাহিকের পরেই চতুর্থ স্থানে রয়েছে ‘লোকনাথ’। এর রেটিং ৭.৯। পঞ্চম স্থানে ৭.৪ রেটিং নিয়ে রয়েছে জি বাংলারই আর এক ধারাবাহিক ‘নক্সীকাঁথা’।

এই প্রথম পাঁচ বাংলা ধারাবাহিক ছাড়াও ১০-এর মধ্যে রয়েছে, ‘নেতাজি’ (৭.২), ‘শ্রীময়ী’ (৭), ‘সৌদামিনী’ (৬.১), ‘রাণু’ (৬) এবং ‘জয়ী’ (৫.৭)। এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম ১০-এর মধ্যে স্টার জলসা থেকে শুধু ‘শ্রীময়ী’ ধারাবাহিকটিই রয়েছে।

কলকাতার 'গলি বয়'-এর বিশ্ব জয়ের গল্প