নয়াদিল্লি: প্রতি বছর উৎসবের মরসুম উপলক্ষে একের পর এক চমক নিয়ে আসে ফ্লিপকার্ট এবং অ্যামাজন। গ্রাহকদের সুবিধার জন্য এই দুই জনপ্রিয় ই কমার্স সাইট আকর্ষণীয় হারে ছাড়ের ঘোষণা করে থাকে। আর যার ফলে একাধিক মানুষজন অপেক্ষা করে বসে থাকে জনপ্রিয় এই দুই সাইটের সেল ঘোষণার জন্য। আর এবারেও উৎসবের মরসুমে এই দুই সাইট নিয়ে এসেছে একের পর এক চমক। যার ফলে মনে করা হচ্ছে সুবিধা হবে সাধারণের।

এই দুই সাইটের তরফে আনা সেলেই রয়েছে আকর্ষণীয় ছাড়ের সুবিধা। দিওয়ালি উপলক্ষে ফ্লিপকার্টের আনা এই সেলে i phone 11 pro পাওয়া যাবে মাত্র৭৯৯৯৯ টাকাতে। এছাড়াও রয়েছে এক্সচেঞ্জ অফারের সুবিধাও।

অন্যদিকে i phone xr পাওয়া যাবে মাত্র ৩৯৯৯৯ টাকাতে। পুওরন ফোনের সঙ্গে এক্সচেঞ্জ করলে গ্রাহকেরা পাবেন অতিরিক্ত সুবিধাও। এছাড়া রয়েছে আরও একাধিক সুবিধা। samsung galaxy note 10 plus পাওয়া যাবে ৫৯৯৯৯ টাকাতে। এছাড়া আরও একাধিক ফোন অত্যন্ত কম দামে পাওয়া যাবে এই সেলে।

অন্যদিকে অ্যামাজনের তরফেও রয়েছে একাধিক চমক। এই সেলে i phone 11 পাওয়া যাবে ৪৯৯৯৯ টাকাতে। অন্যদিকে oneplus 8 পাওয়া যাবে ৩৯৯৯৯ টাকাতে। রয়েছে অন্যান্য একাধিক সুবিধাও। redmi note 9 pro পাওয়া যাবে মাত্র ১২৯৯৯ টাকাতে। এছাড়া অন্যান্য বেশ কিছু ফোন পাওয়া যাবে অত্যন্ত কম দামে। তবে কেবল ফোন নয়। অন্যান্য একাধিক গ্যাজেট পাওয়া যাবে যথেষ্ট কম দামে। এমনকি ঘরের জিনিস পত্রের ক্ষেত্রেও থাকবে আকর্ষণীয় ছাড়ের সুবিধা। এমনকি পেমেন্টের ক্ষেত্রেও রয়েছে একাধিক সুবিধা

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

করোনা পরিস্থিতির জন্য থিয়েটার জগতের অবস্থা কঠিন। আগামীর জন্য পরিকল্পনাটাই বা কী? জানাবেন মাসুম রেজা ও তূর্ণা দাশ।