মুম্বই- গ্র্যামির মঞ্চে প্রিয়ঙ্কা চোপড়ার পোশাক রীতিমতো আলোড়ন ফেলেছে। বক্ষন্মুক্ত পোশাকের নেকলাইন নেমে এসেছে নাভি পর্যন্ত। রালফ অ্যান্ড রাসোর এই পোশাকই এখন আলোচনার কেন্দ্রে।

কিন্তু এর জন্য ট্রোলডও কম হতে হয়নি প্রিয়ঙ্কাকে। কিন্তু এমন উন্মুক্ত বক্ষের পোশাক এই প্রথম পরেননি প্রিয়ঙ্কা। এমনকী, প্রিয়ঙ্কা ছাড়াও অন্যান্য নায়িকাদেরও এমন পোশাকে দেখা গিয়েছে।

এর আগে প্রিয়ঙ্কাকে এই ডিপ নেক ড্রেসে দেখা গিয়েছিস। থাই হাই স্লিট এই পোশাকে নজর কাড়ছিল। মেক আপ ও হেয়ার স্টাইলও ছিল মানানসই।

তবে শুধু প্রিয়ঙ্কাই নয়। করিনাও ডিপ নেকলাইন পোশাকে বাজিমাত করেছেন। করিনার এই ডিপ নেকলাইন গাউন নিয়েও কম আলোচনা হয়নি।

এছাড়াও এই বেগনি রঙের ডিপ নেকলাইন ব্লেজারেও নজর কেড়েছিলেন করিনা। এর সঙ্গে সাদা নেলপেন্ট ও হেয়ার বান ছিল মানানসই।

এথনিক পোশাক হলেও, ডিপ নেকলাইনের পোশাক পরেছিলেন অনুষ্কা শর্মাও। কালো রঙের এই লেহেঙ্গার বিশেষত্বই তার ডিপ নেক চোলি। গলায় ভারী চোকার এই লুককে সম্পূর্ণ করছে।

ফ্যাশনের প্রসঙ্গে সোনম কাপুরের নাম বাদ যায় কী ভাবে। ডিপ নেকলাইনের সাদা কুর্তার উপরে ব্লেজার ও সঙ্গে পালাজো ফ্যাশন দুনিয়ায় আলোড়ন ফেলেছিল।

ডিপ নেকলাইনের পোশাকে নজর কেড়েছেন বলি ডিভা দীপিকা পাডুকোনও। কান চলচ্চিত্র উৎসবে একটি সাদা গাউন পরেছিলেন তিনি। আই মেকআপ ও হেয়ারডু ছিল নজর কাড়ার মতো।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

জীবে প্রেম কি আদৌ থাকছে? কথা বলবেন বন্যপ্রাণ বিশেষজ্ঞ অর্ক সরকার I।