নয়াদিল্লি: বসন্ত কাটতে না কাটতে চলে এসে কাঠফাটা গ্রীষ্ম। বাড়ির বাইরে দুপুরে বেরোন মানেই হাঁসফাস করার মত অবস্থা। তাই এই সময় সবাই চায় ঠান্ডা জলে গলা ভিজিয়ে নিতে। আর যদি হাতের কাছে থাকে চিলড বিয়ার তাহলে তো আরোই ভালো। কিন্তু জলের জায়গায় কী আর বিয়ার চলে? চালাতে গেলে পকেট গড়ের মাঠ। কিন্তু না। এই গরমেই মিলবে মাত্র ৫ টাকায় চিলড বিয়ার।

তাই এবার গরমের কাছে মাথা নীচু না করে, ৫ টাক্র বিয়ারের শরণাপন্ন হতেই পারেন। তবে সব জায়গায় না, এই অফার পেতে গেলে যেতে হবে বিয়ার ক্যাফেতে। শুধু গরমই তো না, অতিরিক্ত চিন্তা, ক্লান্তিও নিমেষে দূর হয় বিয়ারে।

বিয়ার ক্যাফে এবার ৫ বছর পূর্ণ করল। আর সেই উপলক্ষেই চলছে এই অফার। শুধু প্রথম নেওয়া বিয়ারটির জন্যই টাকা দিতে হবে। আর তারপর যা বিয়ার নেবেন সবেতেই থাকবে এই বিশেষ ছাড়। তবে দুঃখের বিষয় কলকাতা এই অফার থেকে বঞ্চিত। কারণ কলকাতায় এখনও কোনও বিয়ার ক্যাফের আউটলেত নেই। অমৃতসর, বেঙ্গালুরু, চন্ডীগড়, গুড়গাঁও, লুধিয়ানা, মোহালি, মুম্বই, নয়াদিল্লি, পুনে এবং থানেতে আছে বিয়ার ক্যাফে। এই মাসের ১৫ তারিখ পর্যন্তই চলবে এই অফার। তাই আর দেরি না করে নিজের শহরের যে কোনও আউটলেটে চলে যান মাত্র ৫ টাকায় বিয়ার খেতে।