নিউ ইয়র্ক:  ‘বেওয়াচ’ মানেই নব্বইয়ের নস্ট্যালজিয়া। নীল জল, সোনালি বালি, বিকিনি আর অবশ্যই পামেলা অ্যান্ডারসন! তবে এখন ‘বেওয়াচ’ নামটা নিলেই চোখের সামনে ভেসে ওঠে প্রিয়াঙ্কা চোপড়া আর ডোয়েন জনসন। কিন্তু এই ফ্রেমেই সম্প্রতি ধরা পড়লেন সলমনের আদরের বোন অর্পিতা খান।

সিনে ‘সরবজিৎ’কে চিঠি শাহেনশার

মেগা ‘কোয়ান্টোকো’ টু ‘বেওয়াচ’। প্রিয়াঙ্কা হলিউড সফরের এখন সবার নজর। ফ্যানদের আপটুডেট রাখতে নিয়মিত ছবি পোস্ট হচ্ছে ট্যুইটার হ্যাল্ডেলে। সম্প্রতি একটি ছবি সামনে এসেছে যেখানে ডোয়েন জনসনের পাশে দাঁড়িয়ে রয়ে।ছে অর্পিতা খান।
কী করছে ‘বেওয়াচ’ সেটে অর্পিতা?

‘গান্ধীগিরি’র বিরুদ্ধে বিদ্রোহী ঋষি

আসলে রকের খুব বড় ফ্যান অর্পিতা। তাই হাতের মুঠোয় জনসনের সঙ্গে দেখা করার সুযোগটা হাতছাড়া করতে চাননি তিনি। প্রিয়াঙ্কার কাছে আবদার করে বসেন জনসনের সঙ্গে দেখা করিয়ে দিতে হবে তাঁর। সেই আবদার মেটাতেই ‘বেওয়াচ’ সেটে অর্পিতাকে নিয়ে আসেন প্রিয়াঙ্কা।
জনসনকে দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েন অর্পিতা। প্রিয় নায়কের সঙ্গে কাটান মুহূর্ত গুলি বন্দি করেন ক্যামেরার লেন্সে। আর সেই ছবিই এখন শোভা যাচ্ছে অর্পিতার ট্যুইটার হ্যান্ডেলে। ক্যাপশনে স্পেশাল থ্যাংকস টু পিগি চপস।

শেক্সপিয়ারের নায়িকারা এবার নগ্ন

তবে শুধু একা অর্পিতা নয়। ‘বেওয়াচ’ সেটা হাজির ছিলেন অর্পিতার লাভিং হাবিও।

শরীর দেখালেন সলমন গার্লফ্রেন্ড

নব্বইরের জনপ্রিয় ধারাবাহিক ‘বেওয়াচ’-এর নামে তৈরি হতে চলেছে সিনেমা ‘বেওয়াচ’। সম্প্রতি শেষ হয়ে গিয়েছে প্রিয়াঙ্কার শুটিং। এখানে ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দেশী-গার্লকে। চরিত্রের নাম ভিক্টোরিয়া। হলি-অন্দরের খবর, প্রিয়াঙ্কার সঙ্গে  ‘বেওয়াচ’ পরিচালকের দেখা করার পর পাল্টে গিয়েছে ছবির স্ক্রিপ্ট। পুরুষের পরিবর্তে এছবির ভিলেনের চরিত্রের নেওয়া হয় মহিলাকে। আর অবশ্যই সেই ভিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

লতি বছরেই বিদেশিনীর গলায় সলমনের মালা

কেরিয়ার শুরুর দিকে বলিউডে বেশ কয়েকটি ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে বিশ্ব-সুন্দরীকে।নায়িকার কথায়, “ নিজের কমর্ফোট জোনের বাইরে গেলেই তো বোঝা যাবে আমার দক্ষতা কতটা’।