বারুইপুর: করোনা মোকাবিলায় দেশজুড়ে চলছে লকডাউন৷  এই লকডাউনের জেরে রোজগারের পথ বন্ধ হয়ে গিয়ে চরম বিপাকে পড়েছেন বহু সাধারণ মানুষ৷ দু’বেলা-দু’মুঠো খাবার জোটাতেই হিমশিম খেতে হচ্ছে বহু মানুষকে৷ সাধারণ মানুষের এই সংকটের দিনে এগিয়ে এল বারুইপুরের দত্তপাড়ার BYMA ক্লাব৷ নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের সহযোগিতায় বহু মানুষকে ত্রাণ বিলি করা হল ক্লাবের তরফে৷

বছরভর নানা সামাজিক দায়বদ্ধতা পালন করে বারুইপুরের দত্তপাড়ার BYMA ক্লাব৷ আর তাই চরম এই সংকটের দিনেও মানুষের পাশে থাকছেন ক্লাবের সদস্য়রা৷ ২১ এপ্রিল থেকে শুরু হয়েছে ক্লাবের ত্রাণ-বণ্টন কর্মসূচি। এলাকারতো বটেই বাইরের পাড়া থেকেও বহু মানুষকে ত্রাণসামগ্রী তুলে দিয়েছে BYMA ক্লাব।

সামাজিক দূরত্ব মেনে মুখে মাস্ক পরে ক্লাব প্রাঙ্গণ থেকে বহু মানুষকে ত্রাণ বিলি করেছেন ক্লাবের সদস্যরা। মহতী এই কর্মসূচিতে সামিল হয়েছিলেন নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের স্বামীজিরাও। পাড়ার ক্লাবের অন্যন্য এই ভূমিকায় খুশি এলাকার বিশিষ্টরাও।

তাঁরাও সাধ্যমতো পাশে থেকেছেন এই ক্লাবের। ২১ এপ্রিল থেকে শুরু করে একটানা ২৯ এপ্রিল পর্যন্ত ত্রাণ বিলি কর্মসূচি চালিয়েছে বারুইপুরের দত্তপাড়ার এই ক্লাব।

ত্রাণ-বিলির পাশাপাশি দুঃস্থদের ওষুধ-বিলির একটি কর্মসূচিও ক্লাবের তরফে নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। নিখরচায় ওই ওষুধ দেওয়া হবে গরিব মানুষকে।

Proshno Onek II First Episode II Kolorob TV