লখনৌ: করোনা টেস্ট পজিটিভ ধরা পড়েছে বলিউডের ‘বেবি ডল’ খ্যাত জনপ্রিয় গায়িকা কনিকা কাপুরের। আর তারপর থেকেই আতঙ্কে রয়েছে লখনউ। এবার সেই আতঙ্ক ধরা পড়ল ব্যাঙ্ক অব বরোদার কর্মীদের মধ্যেও।

লখনৌ-এর লাতুস রেড ব্রাঞ্চের প্রধান আধিকারিক মনোজ কুমার দু’দিন আগে কনিকা কাপুরের সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি গিয়েছিলেন। সেখানে কমপক্ষে ৩০ মিনিট ছিলেন তিনি। আর এর জেরেই ছড়িয়েছে আতঙ্ক। কর্মীদের আশঙ্কা, যেহেতু তাদের ব্রাঞ্চ হেড একজন করোনা আক্রানের সঙ্গে দেখা করেছিলেন এবং সেখানে বেশ কিছু সময় কাটিয়েছেন, তাই তাঁর মাধ্যমে কর্মীদের শরীরেও ঢুকে যেতে পারে এই মারণ ভাইরাস।

আক্রান্ত হওয়ার আশঙ্কায় ব্যাঙ্ক কর্মীরা ব্রাঞ্চ হেডকে আইসোলেশনে যেতে বললেও সে প্রস্তাবে মনোজ কুমার রাজি না বলেই জানা গিয়েছে।

আরো পড়ুন – দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৭১: স্বাস্থ্যমন্ত্রক

উল্লেখ্য, শুক্রবার কনিকা কাপুরের দেহে করোনা পজিটিভ ধরা পড়েছে। তাঁর শরীরে কোভিড ১৯ পাওয়া যাওয়ার পরেই তাঁর পরিবারকেও কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এই মুহূর্তে লখনউ এর কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি ৪১ বছরের গায়িকা।

সূত্রের খবর কণিকা কাপুর করোনা আক্রান্ত হওয়ার কারণে আপাতত তাজ হোটেল লখনউ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে৷ যদিও হোটেল বন্ধের কোনও কারণ উল্লেখ করা হয়নি৷ তবুও মনে করা হচ্ছে তাজ হোটেল লখনউ-তে হাই-প্রোফাইল এক পার্টিতে গিয়েছিলেন গায়িকা কণিকা কাপুর৷ সেই কারণেই বন্ধ তাজ হোটেল।

ভারতে ফিরে অন্তত দুটি পার্টিতে গিয়েছিলেন কনিকা। তারমধ্যে একটি পার্টি ছিল যেখানে আবার বহু হাই প্রোফাইল অতিথিরা ছিলেন বলেও জানা যায়৷ ওই পার্টিতে কনিকার সঙ্গে দেখা হয়েছিল বিজেপি সাংসদ দুষ্মন্ত সিংয়ের। ওই বিজেপি সাংসদও কোয়েরান্টাইনে রয়েছেন৷