স্টাফ রিপোর্টার, বারাকপুর: বাংলাদেশি শিল্পীদের ভোটের সময় এদেশে আসা উচিত নয় এমনটাই জানালেন বারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং। তৃণমূল কংগ্রেসের হয়ে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে প্রচার করেছিলেন বাংলাদেশের অভিনেতা ফিরদৌস৷ বিতর্কের কারণে তিনি ফিরে গিয়েছেন৷ এরপরেই মুখ খুললেন সদ্য তৃণমূল ত্যাগী বিজেপি নেতা তথা বারাকপুরের প্রার্থী অর্জুন সিং৷

বারাকপুর কেন্দ্রের ‘বাহুবলী’ বিজেপি প্রার্থী বলেন, পশ্চিমবঙ্গ আতঙ্কবাদীদের মুক্তাঞ্চলে পরিণত হয়েছে। এই লোকসভা নির্বাচনে জয় লাভ করে মোদী সরকারের হাত শক্ত করত প্রস্তুত।

সপ্তদশ লোকসভা নির্বাচনে বারাকপুর কেন্দ্রের ভোট পর্ব অনুষ্ঠিত হবে ৬ মে। এখন চলছে প্রার্থীদের মনোনয়ন পত্র জমার পর্ব। এখানে লড়াই মূলত চতুর্মুখী। এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা গতবারের সাংসদ ও প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদী, সিপিএম প্রার্থী গার্গী চট্টোপাধ্যায় আগেই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার বিজেপি প্রার্থী অর্জুন সিং জেলাশাসকের দফতরে তাঁর মনোনয়ন পত্র জমা দেন।

এদিন বারাসাতে উত্তর ২৪ পরগনার জেলাশাসকের দফতরে কয়েক হাজার কর্মী সমর্থক ও ভোজপুরি সঙ্গীত শিল্পী তথা দিল্লির সাংসদ মনোজ তিওয়ারীকে সঙ্গে নিয়ে নমিনেশন পত্র জমা দেন অর্জুন সিং। মনোজ তিওয়ারী বলেন, দেশে দ্বিতীয়বারের জন্য ফের বিজেপি সরকার গঠন হতে চলেছে।