ঢাকা:  ইন্দোনেশিয়ার অন্যতম দ্বীপ এলাকা ও প্রদেশ হল বালি। বেড়ানোর জন্য জুতসই অপরূপ সৌন্দর্যের এই জায়গাটির সুনাম রয়েছে বিশ্বজুড়ে। হানিমুন উদযাপনেও এর জুড়ি নেই। বালিকে বলা হয় শান্তির দ্বীপ, ভালোবাসার দ্বীপ। যেন কোনও স্বর্গভূমি। এর স্থানীয় নাম পুলাউ বালি। সেই দ্বীপে শান্তিতে কয়েকটা দিন বেড়ালেন বাংলাদেশের সবথেকে Hot-SeXy অভিনেত্রী পরীমনি। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে দিয়েছে পরী।

বালিতে পরীমনি যেসব জায়গায় ঘুরে সবচেয়ে বেশি মজা পেয়েছেন সেগুলোর মধ্যে ‘আপসাইড ডাউন ওয়ার্ল্ড বালি’ অন্যতম। এটি হলো অদ্ভুত ছবি তোলার স্পট। মেঝের পরিবর্তে এখানে ঢুকলে দেখা যাবে ঘরের সব আসবাব সিলিংয়ে! খাট, টেবিল, চেয়ার, সোফা, রান্নাঘর, বুকসেলফ, সাইকেল সবই মাথার ওপরে ঝুলে আছে। সব ওলোটপালোট ব্যাপার। ‘আপসাইড ডাউন ওয়ার্ল্ড বালি’তে ছবি তোলার পর শুধু উল্টে দিলেই হলো, চোখ ছানাবড়া হয়ে যাবে!

সোশ্যাল মিডিয়া ফেসবুকে আনন্দময় সেই মুহূর্তগুলো শেয়ার করেছেন পরীমনি। এগুলো ভক্তরা মজার মজার মন্তব্য করেছেন। একজন তো তাকে ‘ক্যাটওম্যান’ বলে দিয়েছেন!

কোরাল ট্রায়াঙ্গেলের অংশ হিসেবে বালি সর্বোচ্চসংখ্যক সামুদ্রিক প্রজাতিতে ভরপুর। কেবল এখানেই পাঁচ শতাধিক প্রজাতির প্রাণীদের গড়া প্রবাল প্রাচীর রয়েছে। প্রায় ২৮০ প্রজাতির পাখি রয়েছে বালিতে।

বালিতে পাঁচতারকা হোটেল টিএস স্যুটসেও উঠেছিলেন পরীমনি। সেখানে বাংলাদেশের এই অভিনেত্রীকে বিকিনিতে সুইমিং পুলে আরও আবেদনময়ী করে তুলেছে। শুধু তাই নয়, বালিতে বালুকাময় সমুদ্র সৈকত দেখেছেন পরীমনি। এই সাগরপাড় মন ভালো করে দেয় মুহূর্তেই।