কলকাতা: আপনি কি চাকরি খুঁজছেন? তবে আপনার জন্য দারুণ সুযোগ। সম্প্রতি একটি আবেদনপত্র প্রকাশ করেছে বন্ধন ব্যাঙ্ক। যদি আপনি চাকরি করতে ইচ্ছুক এবং যোগ্য হন, তাহলে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। এ ব্যাপারে বিস্তারিত জানতে নীচে দেখুন

বেশ কয়েকটি পদে নিয়োগ করছে বন্ধন ব্যাঙ্ক। এর মধ্যে রয়েছে ব্যাংক স্টাফ, কোষাধ্যক্ষ, আইটি আরো নানান পদ। ঠিক কত সংখ্যায় এই মুহূর্তে বন্ধন ব্যাঙ্ক নিয়োগ করবে তা জানা যায়নি।

চাকরি পেলে আপনার পকেটে আসবে বেশ ভালো বেতন। মাসিক কমপক্ষে ১০ হাজার টাকা থেকে ৩৫ হাজার টাকা পাওয়া যেতে পারে।

সবচেয়ে বড় সুবিধা হল সরাসরি বন্ধন ব্যাঙ্কের মাধ্যমেই নিয়োগ করা হবে। এখানে বয়সের ব্যাপারে কিছুটা বাধ্যবাধকতা রয়েছে। আপনি যদি আবেদন করতে চান, তাহলে আপনার বয়স হতে হবে কমপক্ষে ১৮ আর অপরদিকে আপনার বয়স ৪০ -এর বেশি হলে আপনি আবেদন করতে পারবেন না।

চাকরির আবেদন করতে হলে আপনাকে কমপক্ষে মাধ্যমিক পাশ হওয়া বাঞ্ছনীয়। তবে ক্লাস এইট পাশ হলেও আবেদন করতে পারবেন।

কীভাবে আবেদন করবেন: আবেদন করতে হলে আপনাকে বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল সাইটের মাধ্যমেই আবেদন করতে হবে। এখানে অনলাইনে আবেদনের লিঙ্কটি দেওয়া হল, যে বা যারা আবেদন করতে চান তাঁরা এই লিঙ্কটি কপি করে গুগুলে সার্চ করে আবেদন করতে পারেন। অথবা বন্ধন ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে কেরিয়ার অপশন-এ ক্লিক করেও অনলাইন আবেদন করতে পারেন।

এক্ষেত্রে অনলাইনে আবেদনের জন্য কোনও টাকা পয়সা দিতে হবে না। শুধুমাত্র ফর্মটি ফিলআপ করে সাবমিট করলেই আপনার আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।