কলকাতাঃ  প্রধানমন্ত্রী মোদীর সভায় এসে অসুস্থ হয়ে পড়লেন শতাধিক মানুষ। আজ শনিবার বুনিয়াদপুরে সভা ছিল প্রধানমন্ত্রী মোদীর। সেখানে দূরদুরান্ত থেকে বহু মানুষ মোদীর সভায় বক্তব্য শুনতে আসেন। কিন্তু সভায় যোগ দিতে এসে রোদ ও মারাত্মক ভিড়ের মধ্যে পড়ে অসুস্থ হয়ে পড়লেন শতাধিক ব্যক্তি। তবে তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ার কোনও ব্যবস্থা করেনি বিজেপি, এমনটাই চাঞ্চল্যকর অভিযোগ স্থানীয় মানুষের। যার ফলে অসুস্থ অবস্থাতেই কয়েক ঘণ্টা তাঁদের সভাস্থলের মাঠেই পড়ে থাকতে হয়েছে বলে অভিযোগ। এহেন ঘটনা ঘিরে মোদীর সভাস্থলে ব্যাপক ক্ষোভ ছড়িয়েছে। শুধু তাই নয়, এহেন ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

শুধু সভা চলাকালীনই শুধু বিশৃঙ্খলা তৈরি হয়নি। মোদীর সভা শেষেও ব্যাপক বিশৃঙ্খলা তৈরি হয় সভাস্থলে। পরিস্থিতি সামলাতে রীতিমত হিমশিম খেতে হয় কর্তব্যরত পুলিশ কর্মীদের। ভিড়ের চাপে পরিস্থিতি এতটাই খারাপ হয় যে অনেকেই নিজের পরিজনদের খুঁজে পাননি বলে অভিযোগ। যদিও বিশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে স্পিকটি নট জেলা নেতৃত্ব।

আগামী মঙ্গলবার তৃতীয় দফার ভোট রয়েছে বাংলায়। এই দফায় বালুরঘাটে ভোট। আজ এই লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থীর সমর্থনে প্রচারে আসেন প্রধানমন্ত্রী মোদী। বাংলার ৪২টি লোকসভা আসনের মধ্যে এই আসনটি পাখির চোখ করেছে বিজেপি। মূলত এই লোকসভা আসনে তৃণমূলের গোষ্ঠীকোন্দলই কাজে লাগাতে চাইছে বিজেপি। অন্যদিকে, মোদীকে দেখতে বুনিয়াদপুর সহ আশেপাশে বহু জেলা থেকে মানুষ ভিড় জমান। প্রায় লক্ষাধিক মানুষের ভিড় হয়। আর প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়েন মানুষজন।

Proshno Onek II First Episode II Kolorob TV