বালি: বিশেষ ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মৃত্যু মা-মেয়ের। শুক্রবার সকালে বালিহল্ট স্টেশনের কাছে দুর্ঘটনা। চার কামরার ওই বিশেষ ট্রেনের ধাক্কায় রেললাইন থেকে প্রায় ৩০ ফুট নীচে পড়ে গিয়ে মৃত্যু হয় মা-মেয়ের। রেললাইন ধরে হেঁটে যাচ্ছিলেন ওই দু’জন। আচমকা ট্রেন এসে ধাক্কা মারে তাঁদের।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে বালিহল্ট থেকে বালিঘাটের দিকে রেললাইন ধরে হেঁটে যাওয়ার সময় চার কমরার বিশেষ ট্রেনের ধাক্কায় প্রায় ৩০ ফুট নীচে ছিটকে পড়ে মৃত্যু হয় মা ও মেয়ের। বালির পঞ্চাননতলা মাতৃকুটির এলাকায় দুর্ঘটনা।

জানা গিয়েছে, শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ বাগুইআটির বাসিন্দা পম্পা সিংহ (৪২) তাঁর মেয়ে প্রিয়াঙ্কা সিংহ (১২) ও ছোট ছেলেকে সঙ্গে নিয়ে ডানকুনি-শিয়ালদহ বিভাগের বালিহল্ট স্টেশনের দিক থেকে বালিঘাট স্টেশনের দিকে রেললাইন ধরে হেঁটে যাচ্ছিলেন।

আচমকাই ওই লাইনে সামনে থেকে চলে আসে চার কামরার বিশেষ ট্রেন। ট্রেন দেখে মহিলার ছেলে তৎক্ষনাৎ লাফ দিয়ে লাইন থেকে সরে গেলেও মা ও মেয়ে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে যান প্রায় ৩০ ফুট নীচে।

ওই জায়গায় রেললাইনের নীচ দিয়েই যাচ্ছে বালি স্টেশন যাওয়ার রাস্তা। পদ্মবাবু রোডের বর্ধিত অংশটি হপ্তাবাজার হয়ে বালি স্টেশনের দক্ষিণ দিকের টিকিট কাউন্টারে যাচ্ছে।

উপর দিয়ে শিয়ালদহ লাইনের রেললাইন চলে গিয়েছে। পূর্বে বালিঘাট ও পশ্চিমে বালিহল্ট। এদিন সকালে ঠিক কী কারণে দুই সন্তানকে সঙ্গে নিয়ে ওই মহিলা রেললাইন ধরে হেঁটে যাচ্ছিলেন তা এখনও স্পষ্ট নয়। তবে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। মৃতদের আত্মীয়দের খোঁজ শুরু করেছে পুলিশ।

Proshno Onek II First Episode II Kolorob TV