স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বেআইনি মদের বিরুদ্ধে অভিযান চালাল বাঁকুড়া প্রশাসন৷ শনিবার মাচানতলা এফ.সি.আই গোডাউনের পিছনের বস্তিতে বেআইনি দেশি মদের বিরুদ্ধে এই বিশেষ অভিযানে ব্যাপক সাফল্য মিলেছে।

দীর্ঘদিন ধরে এই এলাকায় অবৈধভাবে মদের কারবার চলছিল বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। স্থানীয়দের তরফে বিষয়টি নিয়ে প্রশাসনের ওপর চাপ বাড়ছিল। অবশেষে প্রশাসন অবৈধ ওই মদ কারবার রুখতে তৎপর হল।

আরও পড়ুন: গাড়ি চালায় যে, পড়াশোনাও করে সে

বাঁকুড়ার মহকুমা শাসক অসীম বালার নেতৃত্বে শনিবার পৌরসভার কয়েকজন আধিকারিক ও সদর থানার পুলিশ মিলে এই অভিযান চালিয়ে প্রচুর পরিমান বেআইনি দেশি মদের বোতল ও চোলাই মদ আটক করে। পাশাপাশি এই কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ছ’ জনকে গ্রেফতার করে পুলিশ।

শহরের ব্যস্ততম এই এলাকায় জেলাশাসকের কার্যালয়, হেড পোষ্ট অফিস, জেলা পরিষদ ভবনসহ বেশ কিছু সরকারি অফিস রয়েছে। সদর থানার খুব কাছের এই বস্তিতে দিনের পর দিন এই ধরণের বেআইনি কারবার চলছিল বলে অভিযোগ।

আরও পড়ুন: বিধায়ক তহবিল থেকে পঞ্চায়েতে অ্যাম্বুলেন্স

অবশেষে, এদিন প্রশাসনিক অভিযানে ভেঙ্গে ফেলা হল মদের বেআইনি কারবারিদের ঘাঁটি। প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে স্থানীয়রা। একই সঙ্গে কয়েকদিনের মধ্যে আবারও যাতে নতুন করে এই বেআইনি মদের কারবার শুরু না হয়ে যায় তা দেখতেও প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন স্থানীয়রা।