চেন্নাই: অনুষ্কা শর্মা, গীতা বসরা, নাতাশা স্ট্যানকোভিকের পর এবার ভারতীয় ক্রিকেট ঘরনীর তালিকায় আরও একটা নয়া নাম। বলিউড নয়, এবার দক্ষিণী অভিনেত্রী বিয়ে করতে চলেছেন ক্রিকেটারকে। অভিনেত্রীর নাম অনুষ্কা শেট্টি।

দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রীর পরিচিতি আরও বাড়ে ‘বাহুবলী’র পত। বাহুলবলী-র নায়ক প্রভাসের সঙ্গেও অনুষ্কার সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে আগে। যদিও সেকথা স্বীকার করেননি কেউ। তবে এবার খবর, কোনও অভিনেতা নয়, ক্রিকেটারকেই বিয়ে করতে চলেছেন অনুষ্কা।

Pinkvilla-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ক্রিকেটারের সঙ্গে বিয়ের সবরকম প্রস্তুতি চালাচ্ছেন অনুষ্কা। তবে ওই ক্রিকেটার দক্ষিণ ভারতীয় নাকি উত্তরের, তা জানা যায়নি। যদিও এখনও পর্যন্ত অভিনেত্রীর তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি।

বর্তমানে আর ‘নিশাবধম’ নামে একটি ছবির প্রোমোশনে ব্যস্ত রয়েছেন অনুষ্কা। আর মাধবনের সঙ্গে সেই ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২ এপ্রিল মুক্তি পাবে সেই ছবি। বোবা মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা। তবে ছবির থেকেও অনুষ্কার বিয়ের খবরে বেশি উৎসাহী ভক্তরা। কে সেই ক্রিকেটার? জানতে উৎসুক সবাই।

এর আগে বলিউড নায়িকা অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ে হয় বিরাটের। সুখে সংসার করছেন দু’জনে। মণীশ পান্ডের সঙ্গে বিয়ে হয় তামিল অভিনেত্রী অশ্রিতা শেট্টির। হরভজনকে বিয়ে করেছেন গীতা বসরা, জাহির খানকে বিয়ে করেছেন সাগরিকা ঘাটকে। উদাহরণ রয়েছে ভুরি ভুরি। আর সম্প্রতি হার্দিকের এনগেজমেন্টের খবর সেই তালিকায় নয়া সংযোজন ছিল।

নতুন বছরের শুরুতে একেবারে রাজকীয় ঢংয়ে নয়া রিলেশনশিপের পর্দা ফাঁস করেন হার্দিক। দুবাইয়ে নিউ ইয়ার সেলিব্রেশনের মাঝে এনগেজমেন্টটাও সেরে ফেলেন কফি উইথ করণ’র বিতর্কিত চরিত্র। ফ্লোটিং বোটে হাঁটু গেড়ে বসে নাতাসাকে বিয়ের প্রস্তাব দেন জাতীয় দলের তরুণ অল-রাউন্ডার। এরপর নাতাসাকে আংটি পরিয়ে স্বীকৃতি দেন তাঁদের সম্পর্কের।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।