ব্যাগ যে কোন মানুষের কাছেই অত্যন্ত প্রয়োজনীয় একটি জিনিস। ছেলে হোক বা মেয়ে সকলের কাছেই অত্যন্ত প্রয়োজনীয় বিষয়ের মধ্যে একটি হল ব্যাগ। কিন্তু অনেক সময়েই এই ব্যাগ কেবলমাত্র প্রয়োজনীয় না হয়ে উপহারের ক্ষেত্রে অন্যতম সেরা উপহার হয়ে ওঠে। বিশেষ করে নিজের প্রিয় বান্ধবীকে উপহার দেওয়ার ক্ষেত্রে এই ব্যাগ যথেষ্ট ভালো উপহারের মধ্যে একটি। অ্যামাজন থেকে অত্যন্ত কম দামে কিনতে পারেন এই ব্যাগ।

 

ব্যাগ নিয়ে অনেক সময়েই মেয়েদের মধ্যে আকর্ষণ কাজ করে। পাশপাশি অনেক সময়েই পুরুষদের নিজেদের সঙ্গিনীকে উপহার দেওয়ার ক্ষেত্রে পড়তে হয় যথেষ্ট অসুবিধার মধ্যে। আর সেই কারণেই এবারে অ্যামাজনের তরফে নিয়ে আসা হল এই চমক। আকর্ষণীয় লুকের baggit lxe layline women hobo ব্যাগ পছন্দ করবেন অধিকাংশ মহিলারাই। অত্যন্ত সাধারণ ডিজাইনের মধ্যেও ব্যাগটির রংও যথেষ্ট আকর্ষণীয়। পাশপাশি অতিরিক্ত ডিজাইন না হওয়ার ফলে যারা ছিমছাম জিনিস পছন্দ করেন তাদের কাছে এই ব্যাগটি যথেষ্ট পছন্দের হবে।

 

এই ব্যাগটি ক্রেতারা পেতে পারবেন ৭০ শতাংশ ছাড়ে। ফলে ক্রেতাদের দিতে হবে মাত্র ৮০৭ টাকা। পাশপাশি ক্রেতারা বাঁচাতে পারবেন ১৮৮৩ টাকা। এছাড়াও গ্রাহকদের জন্য রয়েছে অতিরিক্ত বেশ কিছু সুবিধা। জানানো হয়েছে অ্যামাজন পে অথবা icici ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাভেন ৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও জানানো হয়েছে অ্যামাজন পে ব্যবহার করলে কমপক্ষে ১০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাকের সুবিধা পাবেন ক্রেতারা। অত্যন্ত জনপ্রিয় এই ব্র্যান্ডের অন্যান্য ব্যাগ একাধিক মানুষজন ব্যবহার করে থাকেন। তবে তার মধ্যেও এই কোম্পানির তরফে ক্রেতাদের জন্য বারংবার নিয়ে আসা হয়ে থাকে একাধিক সুবিধা। বিশেষ করে যারা উপহার দেওয়ার কথা ভাবছেন তাদের কাছে এই ব্যাগ সেরা উপায় হতে পারে। পরিস্কার উজ্জ্বল রঙের সঙ্গে সহজ একটি ডিজাইন হওয়ার ফলে অনেকের কাছেই এটি গ্রহণযোগ্য হয়ে উঠবে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.