তিমিরকান্তি পতি, বাঁকুড়া :বেহাল দশা রাস্তার। বহু আবেদন নিবেদনেও সেই রাস্তা সংস্কার করা হয়নি। যার জেরে আসন্ন প্রসবা এক প্রসূতিকে হাসপাতালে পৌঁছাতে দীর্ঘ এক কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে এসে অ্যাম্বুল্যান্সে চাপতে হলো। এই ঘটনার সাক্ষী থাকলেন বাঁকুড়ার সোনামুখীর রাধামোহনপুর গ্রাম পঞ্চায়েতের তিলডাঙ্গা গ্রামের বাসিন্দারা । আর প্রসূতির দীর্ঘ পথ পায়ে হেঁটে অ্যাম্বুলেন্সে চাপার ছবি সোশ্যাল মিডিয়ায় ‘ভাইরাল’ হতেই তীব্র চাঞ্চল্য ছড়ালো এলাকা জুড়ে।

গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ দু’কিলোমিটার রাস্তা দীর্ঘদিন বেহাল। গ্রামে হঠাৎ কেউ অসুস্থ হয়ে গেলে অ্যাম্বুল্যান্স আসতে চায়না। আর তাছাড়া নিত্য দিনকার যাতায়াতের সমস্যা তো আছেই। গ্রামবাসী রঞ্জিত সাঁতরা, প্রলয় দেব শর্মা থেকে অলকা ভুঁইরা দের কথায়,”প্রশাসনকে রাস্তা সংস্কারের ব্যাপারে বার বার বলা হয়েছে কিন্তুকোন কাজ হয়নি। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবি তারা জানিয়েছেন।”

স্থানীয় বিজেপি নেতা সভ্যদেব শর্মা স্থানীয় পঞ্চায়েতকে দায়ী করে বলেন, লক্ষ লক্ষ টাকা আসছে। কিন্তু কোন কাজ হচ্ছে না। রাধামোহনপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রিঙ্কু রুইদাস এপ্রসঙ্গে বলেন, টেণ্ডার হয়ে গেছে। খুব দ্রুত ঐ রাস্তা সংস্কারের কাজ শুরু হবে বলে তিনি জানিয়েছেন।

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।