স্টাফ রিপোর্টার, আসানসোল: এর আগেও পুলিশকে ধমক দিয়েছেন৷ তবে এবার সুর আরও চড়ালেন৷ বরাকর পুলিশ ফাঁড়ির আইসিকে নরকের কীট বলে আক্রমণ করলেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়৷এমনকি পুলিশকে রীতিমতো শাসালেন৷

দলীয় নেতার বাড়িতে পুলিশ চড়াও হয়ে ভাঙচুর ও মহিলাদের উপর অত্যাচার করার অভিযোগে শনিবার গভীর রাতে পুলিশ ফাঁড়ি ঘেরাও করেন বাবুল সুপ্রিয়। এলাকার শ’খানেক মহিলাকে নিয়ে ঘেরাও করেন তিনি।

ফাইল ছবি

শনিবার রাতে কুলটি মণ্ডলের সাধারণ সম্পাদক রাজু যাদবের বাড়িতে ভাঙচুরের অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। মহিলাদের নিগ্রহও করা হয় বলেও অভিযোগ ওঠে। এরপরই ফাঁড়ির মধ্যে ঢুকে বরাকর আইসি রবীন্দ্রনাথ দলুইকেও চড়া সুরে ধমক দেন বাবুল। জবাবে ওই পুলিশ অফিসার বলেন, “আপনাকে আমি শ্রদ্ধা করি। এভাবে কথা বলবেন না।” বাবুল বলেন, “তোমার মতো নীচ, নরকের কীটের কোনও শ্রদ্ধার দরকার নেই আমার। তোমার থেকে আমি শ্রদ্ধা নেব না। কে তুমি যে শ্রদ্ধা করবে? এতজন মহিলাকে বাড়িতে গিয়ে গালিগালাজ করে এসেছ। তোমার মাকে গিয়ে দেখাব ভিডিয়োগুলো।”

বিজেপি প্রার্থী তথা সাংসদ বাবুল সুপ্রিয়র অভিযোগ, কোন কারণ ছাড়াই, বিজেপি কর্মীদের ভয় দেখাতে এই অভিযান চালান হয়। ঘটনার সময় বাড়িতে রাজু যাদব ছিলেন না। অভিযোগ রাজু যাদবের স্ত্রী ও বাডির অনান্য মহিলাদের হেনস্থা করে পুলিশ। অশ্রাব্য গালিগালাজ দেওয়া হয়। এমন কি ঘর তছনছ করে দেওয়া হয়। তিনি বলেন, পুলিশ নপুংসক হয়ে গিয়েছে। তৃণমূলের হয়ে কাজ করছে।যাতে বিজেপি কর্মীদের ভয় দেখানো যায়।