স্টাফ রিপোর্টার, কলকাতা: বাবুল যা করেছে, খুব ভালো কাজ করেছে। আমরা অভিভাবক, আমাদের বারবার করে তাঁদের ক্ষমা করতে হবে, ভুল শুধরে দিতে হবে। বলেছেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি। হুগলির সাংসদ লকেট আসানসোলের সাংসদ বাবুলের পাশে দাঁড়িয়ে বলেছেন, ভিডিওটি দেখেছি। অসুস্থ মা ছেলে জন্য চিন্তিত। ছেলেটি ভুল করে ফেলেছে। বাবুল খুব ভালো কাজ করেছে।

ক্যান্সার আক্রান্ত রূপালি বল্লভ দেবাঞ্জন বল্লভের মা ৷ দেবাঞ্জনকে ছবিতে বাবুলের দিকে মারমুখী ভঙ্গিতে দেখা গিয়েছে।

বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে টিভিতে সেই ছবি দেখে রীতিমতো চিন্তিত হয়ে পড়েন রূপালি দেবী৷ সংবাদ মাধ্যমে এই মায়ের ছেলের জন্য উদ্বেগের কথা তুলে ধরা হয়৷ তিনি বাবুলের কাছে আর্জিও জানানক্যান্সার আক্রান্ত রূপালি বল্লভ হলেন দেবাঞ্জন বল্লভের মা ৷ বৃহস্পতিবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ের পাশে মারমুখী অবস্থায় দেখা গিয়েছিল রূপালি দেবীর ছেলেকে৷ টিভিতে সেই ছবি দেখে রীতিমতো চিন্তিত হয়ে পড়েন রুপালি।

তিনি বাবুলের কাছে আর্জি জানান, ছেলেকে ক্ষমা করে দেওয়ার জন্য৷ তিনি জানান, উনি যেন ছেলেকে পুলিশে না দিয়ে ক্ষমা করে দেন, কারণ পুলিশে দিলে ছেলের পড়াশোনা এবং জীবন যেন শেষ হয়ে যাবে। কথা রেখেছে বাবুল। সোশ্যাল মিডিয়ায় তিনি রুপালি বল্লভকে বলেছেন, ‘‘চিন্তা করবেন না মাসিমা – আমি কোনো ক্ষতি করবোনা আপনার ছেলের !! ওর ভুল থেকে ও শিক্ষা নিক এটাই চাই ! আমি নিজে কারো বিরুদ্ধে কোনো FIR তো করিইনি – কারোকে করতেও দিইনি – আপনি দুশ্চিন্তা করবেন না – তাড়াতাড়ি সেরে উঠুন মাসিমা ! আমার প্রণাম নেবেন৷’’

এদিন লকেট বলেছেন, ভারতীয় জনতা পার্টিতে আমরা কাউকে মারি না। ওর ভুলটা ধরিয়ে দেওয়ার দরকার ছিল।