মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বলিউড ঘিরে নানা রকম খবর উঠে আসে। এমনও দাবি করা হয়, সুশান্তের হাতে নাকি ছবি ছিল না। এটিও তাঁর অবসাদের কারণ বলে অনেকেই দাবি করেছিলেন। সম্প্রতি অভিষেক কাপুর পরিচালিত ছবি চণ্ডীগড় করে আশিকি-তে জায়গা করে নিয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। কিন্তু জানেন কি এই ছবিতে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়েছিল সুশান্তকেও।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, এই চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন সুশান্ত। এই ছবির প্রস্তাবও অভিষেক সুশান্তকে দিয়েছিলেন বলে জানিয়েছিলেন। কেদারনাথ ছবির শ্যুটিং শেষ হওয়ার পরেই এই ছবির প্রস্তাব সুশান্তকে দিয়েছিলেন পরিচালক। প্রথম থেকেই সুশান্ত ও বাণী কাপুরকে প্রধান চরিত্রের জন্য ভেবেছিলেন তিনি। কিন্তু ছবির পাকাপাকি কথা হওয়ার আগেই মৃত্যু হয় সুশান্তের।

অভিষেকের কাপুরের ছবি কাই পো চে থেকেই সুশান্তের বড় পর্দায় কাজ শুরু। এর পরে প্রয়াত অভিনেতাকে ফিতুর ছবির জন্য প্রস্তাব দিয়েছিলেন অভিষেক। কিন্তু সেই প্রস্তাবে হ্যাঁ করেননি অভিনেতা। সেই চরিত্রে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর।

পরে কেদারনাথ ছবিতে ফের একসঙ্গে কাজ করেন সুশান্ত ও অভিষেক কাপুর। এই ছবিতে সুশান্তের বিপরীতে ছিলেন সারা আলি খান। প্রসঙ্গত অভিষেক কাপুরের চণ্ডীগড় করে আশিকি-তে আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করছেন বাণী কাপুর।

জেলবন্দি তথাকথিত অপরাধীদের আলোর জগতে ফিরিয়ে এনে নজির স্থাপন করেছেন। মুখোমুখি নৃত্যশিল্পী অলোকানন্দা রায়।