স্টাফ রিপোর্টার, কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো তথা তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যকে হাতিয়ার করে আসরে নেমে পড়ল বিজেপি।

মহালয়ার সকালে ফেসবুক লাইভে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রীর অমানবিক এবং অক্লান্ত পরিশ্রমে, আজ বাংলায় তাঁর মস্তিস্কপ্রসূত একাধিক কর্মসূচি বিশ্বের দরবারে একাধিক দেশকে ছাপিয়ে বিশ্ব বন্দিত হয়েছে, সুপ্রতিষ্ঠিত হয়েছে। অভিষেকের ওই ভিডিও-বার্তার একটি বিশেষ অংশ ট্যুইট করে বাবুল সুপ্রিয় লেখেন, “মুখ ফসকে সত্যি কথাটা বেরিয়ে গিয়েছে – ‘অমানবিক মুখ্যমন্ত্রী’। “

বাবুল আরও লেখেন, “আমি একটুও আশ্চর্য নই যে এটা পোস্ট করা ভিডিওতে রয়ে গিয়েছে – কারণ যারা এটা শুট করেছে তারাও ‘অমানবিক মুখ্যমন্ত্রী’ দিদির অমানবিক তৃণমূলী দুষ্কর্মে এতটাই লিপ্ত যে ভুল করে ‘বেরিয়ে’ যাওয়া এই সত্যটি ওরা ধরতেই পারেনি।”

মহালয়ার সকালে রাজ্যের গর্বের বিষয় তুলে ধরলেন ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে দুর্গাপুজো ভাল কাটুক এই আশাপ্রকাশও করেছেন তিনি।

সেইসময়ই অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “মুখ্যমন্ত্রীর অমানবিক এবং অক্লান্ত পরিশ্রমে, আজ বাংলায় তাঁর মস্তিস্কপ্রসূত একাধিক কর্মসূচি বিশ্বের দরবারে একাধিক দেশকে ছাপিয়ে বিশ্ব বন্দিত হয়েছে, সুপ্রতিষ্ঠিত হয়েছে।”

অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর ফেসবুক বার্তার একেবারের শেষ দিকে বলেন, লড়াই করে বাংলা ঘুরে দাঁড়াবে। অশুভ শক্তির বিনাশ হবে, শুভ শক্তি জিতবে। বাংলা জিতবে, বলেও নিজের বিশ্বাসের কথা জানিয়েছেন তিনি।

কিন্তু তাঁর পুরো বার্তায় ওই একটি ‘অমানবিক’ শব্দটি নিয়ে বিজেপি মাঠে নেমে পড়েছে। অভিষেকের এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।

বাবুল সুপ্রিয়ের ফেসবুকে পোস্ট করা ভিডিওটি
বাবুল সুপ্রিয়ের ফেসবুকে পোস্ট করা ভিডিওটি

যদিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ভিডিওটা আসল কিনা তা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে!

যদিও ভাইরাল হওয়া ভিডিওটির সত্যতা যাচাই করে দেখেনি kolkata24x7

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।