উৎসবের এই মরসুমে সাধারণ মানুষদের আরও একটু খুশি উপহার দেওয়া জন্য আমাজন নিয়ে এল গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল।

এই সেল শুরু হবে ১৩ অক্টোবর মধ্যরাত থেকে চলবে ১৭ অক্টোবর মধ্যরাত পর্যন্ত । তবে যারা আমাজনের প্রাইম মেম্বার তারা নির্দিষ্ট সময়ের আগে থেকেই এই সুবিধা নিতে পারবেন।

এই সেল চলাকালীন আমাজন তাদের প্রতিটি পণ্যের উপরে দেবে আকর্ষণীয় ছাড়। যার ফলে ক্রেতারা এই সেল থেকে জিনিসপত্র কিনতে আগ্রহী হবেই তা নিশ্চিত করেই বলা যায়। যারা আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করবে তারা দামের উপর ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়াও, ক্রেতারা বাজাজ ফিনসার্ভের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে পাবে সহজ ইএমআইয়ের সুবিধাও।

সেল চলাকালীন ক্রেতারা ৪০ শতাংশ ছাড় পাবেন মোবাইল কিনলে। এছাড়াও আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারও থাকছে। ওয়ানপ্লাস ৭ যা কিছুদিন আগেই লঞ্চ হল ৩২,৯৯৯ টাকায় তা পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। অর্থাৎ নতুন ধরনের এক্সক্লুসিভ ফোন যখন এত কম দামে আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাবে স্বাভাবিকভাবে সেখানে ক্রেতাদের ঝাঁপিয়ে পরাটা যে কেবল সময়ের অপেক্ষা তা বলার অপেক্ষা রাখে না। এতেই শেষ নয়, শাওমির রেডমি ৭এ এবং স্যামসং গ্যালাক্সি এম৩০ ফোন পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়ে। আইফোন প্রেমীদের কাছেও আছে সুখবর। আইফোন এক্সআর পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে।

এছাড়াও, আমাজন ফায়ার টিভি স্টিক, আমাজন ফায়ার টিভি স্টিক ৪কে পাওয়া যাবে আকর্ষণীয় কম দামে।