স্টাফ রিপোর্টার, মালদহ: ফের খুনের চেষ্টার অভিযোগ উঠল মালদহে। পিকনিক করে বাড়ি ফেরার পথে কটুক্তি। আর তার প্রতিবাদ করায়, দুই পক্ষের মারধোর এবং হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করা হয়। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে, মালদহ জেলার ইংরেজ বাজার থানার অন্তর্গত নিমাইসরা এলাকায়। এই ঘটনায় এক মহিলা সহ দুই জন আহত হয়েছেন। তাঁরা বর্তমানে মালদহ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধিন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আহতদের নাম আলেম হালদার, রাজীব শেখ। এবং অপর মহিলার পরিচয় এখনও জানা যায়নি। সূত্রের খবর, এদিন পিকনিকের পর, স্থানীয় একটি পুকুরে বাসনপত্র ধুচ্ছিলেন আলেম হালদারের দিদি। সেই সময় রাজীব শেখ এবং বেশ কয়েক জন তাঁর দিদিকে উদ্দেশ্য করে কটূক্তি করে। আক্রান্ত আলম তখন বিষয়টি দেখতে পেয়ে, সঙ্গে সঙ্গে ঐ ঘটনার প্রতিবাদ জানান। আর এই নিয়েই দুপক্ষের মধ্যে শুরু হয়ে যায় বিবাদ।

এদিকে এই ঘটনায় পাল্টা রাজীব তার দলবল নিয়ে আসে। এবং আলেম ও তাঁর পরিবারের সদস্যদের উপর চড়াও হয়। নিজেদের মধ্যে বাকবিতণ্ডায় দুই পক্ষেরই মহিলা সহ আরও দুজন গুরুতর জখম হয় বলে জানা গিয়েছে।

যদিও এই ঘটনায় দুই পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। তবে এখনও পর্যন্ত এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করেনি।