স্টাফ রিপোর্টার, বারাকপুর: এক ব্যবসায়ীর বাড়িতে দুষ্কৃতী হামলার ঘটনায় ব্যাপক উত্তেজনা ছাড়ালো টিটাগর এমজি রোড এলাকায়। আক্রান্ত ওই ব্যবসায়ীর নাম ভরত জি শাহ।

আরও পড়ুন- এসএসসির সমস্যা সমাধানে শিক্ষামন্ত্রীর নির্দেশে তৈরি হল কমিটি

দোলের দিন রাতে এই ইমারতি দ্রব্যের ব্যবসায়ীর বাড়িতে হামলা চালায় স্থানীয় কয়েকজন দুষ্কৃতী। ভরত শাহ জি বৃহস্পতি বার রাতে তার পরিবারের সাথে বাড়ি তেই ছিলেন সেই সময় হঠাৎ করেই আকাশ সিং এর দল বল চড়াও হয় ওই ব্যবসায়ীর বাড়িতে। ওই ব্যবসায়ীর বাড়িতে তারা এলোপাথাড়ি ইট বৃষ্টি শুরু করে।

আরও পড়ুন- অর্জুনের হাত ধরে বিজেপিতে নাম লেখালেন নৈহাটির তৃণমূল কাউন্সিলর

দুষ্কৃতিদের তাণ্ডবে ভরত জি শাহের বাড়ির জানালার কাঁচ ভেঙ্গে যায়। আতঙ্কে স্ত্রী ও পুত্র কে নিয়ে ভিতরের ঘরে লুকিয়ে পরেন। ফোন করে খাড়দহ থানার পুলিশকে গোটা ঘটনার কথা জানান ওই ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থলে আসার আগেই ওই চম্পট দেয় হামলাকারীরা।

আরও পড়ুন- রণযুদ্ধে নামতে প্রস্তুত বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী, প্রচার শুরু শনিবার

আতঙ্কিত ব্যবসায়ী ভরত জি শাহ বলেছেন, “আমি সিসি টিভির ফুটেজ দেখে ওই দুষ্কৃতীদের চিহ্নিত করতে পেরেছি। এই দুষ্কৃতীরাই আমার কাছে মোটা টাকা তোলা চেয়ে ছিলো। সেই সময় পুলিশকে এই বিষয়ে অভিযোগ করায় পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। ওরা আমার ছেলে কে খুনের ও হুমকি দিয়ে ছিল। আমি চাই পুলিশ দুষ্কৃতীদের দ্রুত গ্রেফতার করুক।”

আরও পড়ুন- কাটমানির বদলে কোটি টাকার গাঁজা ছেড়েছে বিজেপি সরকার: সুবল ভৌমিক

অন্যদিকে এই ঘটনা প্রসঙ্গে টিটাগর পুরসভার পুর প্রধান প্রশান্ত চৌধুরী সাংবাদিক দের জানান বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। আকাশ সিং এলাকায় অর্জুন সিং অনুগামী বলে পরিচিত। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাদের পালোটা দাবি, এখন সবাই রাজনৈতিক কর্মসূচী নিয়ে ব্যস্ত। সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা অভিযোগ করা হচ্ছে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে বিজেপি থানার পুলিশ।

আরও পড়ুন- অনুব্রতর ভয় বাড়িয়ে ‘মরশুমি পাখি’কে লক্ষ ভোটে ওড়াতে চান দুধকুমার