স্টাফ রিপোর্টার, বহরমপুর: সাংসদ অধীর চৌধুরীর বাড়িতে দুষ্কৃতী হামলায় তীব্র উত্তেজনা ছড়াল। অভিযোগ, শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ গোড়াবাজারের বাড়িতে একদল দুষ্কৃতী হামলা চালায়। ইঁটের আঘাতে বাড়ির জানালার কাঁচ ভেঙে গিয়েছে।

যদিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না অধীর। ঘটনার প্রতিবাদে রবিবার থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছে জেলা কংগ্রেস। হামলার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পুলিশ। এদিন ঘটনাস্থলে যান বহরমপুরের কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তী। এবিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি অধীর চৌধুরীর।

উল্লেখ্য, মার্চ মাসে অধীর চৌধুরীর দিল্লির বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। তাঁর বাড়ির নিরাপত্তারক্ষীদেরও মারধর করা হয়। শুধু তাই নয়, অধীর বাবুর বাড়ি থেকে বেশ কিছু নথি খোয়া যায় সেইসময়।

তখনও হামলা চলাকালীন বাড়িতে ছিলেন না কংগ্রেস সাংসদ।

ওই হামলায় কংগ্রেসের অভিযোগের তির ছিল বিজেপির দিকেই। এবার তৃণমূল বা বিজেপি, কারোর বিরুদ্ধেই সরাসরি অভিযোগ জানানো হয়নি।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.