স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: সপ্তাহের প্রথম দিন সোমবার জেলার ডাকঘরের হাল হকিকত খতিয়ে দেখতে আচমকা ডাকঘর পরিদর্শনে গেলেন বাঁকুড়া জেলার বিজেপির সাংসদ ডাঃ সুভাষ সরকার।

জানা গিয়েছে, সোমবার সপ্তাহের প্রথম কাজের দিন তিনি মাচানতলার বাঁকুড়া জেলা মুখ্যডাকঘরে উপস্থিত হয়ে সেখানকার কর্মী আধিকারিকদের সঙ্গে নানা জরুরী বিষয়ে আলোচনার পাশাপাশি আলাদাভাবে কথা বলেন উপস্থিত গ্রাহক ও সাধারণ মানুষের সঙ্গে। একই সঙ্গে ভারতীয় ডাক বিভাগের ‘মাই স্ট্যাম্প’ প্রকল্পে নিজের ছবি সম্বলিত ডাক টিকিটের আনুষ্ঠানিক প্রকাশ করেন এদিন।

সূত্রের খবর, পরে সাংসদ ডাঃ সুভাষ সরকার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, বাঁকুড়া জেলার মানুষের কাছে সফলভাবে ডিজিট্যাল গ্রামীণ ব্যাঙ্কিং পরিষেবা দিয়ে চলেছে ভারতীয় ডাক বিভাগ। তিনি আরও বলেন, ‘ইণ্ডিয়া পোষ্ট পেমেন্ট ব্যাঙ্কে’র মাধ্যমে জেলার ডাক বিভাগের ৪৮৬ টি শাখায় কোনও গ্রাহক তার চেক জমা করলে মাত্র ২৪ ঘন্টার মধ্যে ঐ টাকা সংশ্লিষ্ট গ্রাহকের অ্যাকাউন্টে জমা হচ্ছে। একই সঙ্গে তিনি এদিন ডাকঘরে উপস্থিত হয়ে পার্সপোর্ট পরিষেবা কেন্দ্র সহ আধারকার্ডের নাম সংশোধন বিভিন্ন পরিষেবা প্রদান দেখে সন্তোষ প্রকাশ করেন।