মুম্বই: মুক্তির প্রথমদিনই ২৫.১০ কোটির ব্যবসা। যা ভেঙ্গে দিয়েছে নতুন প্রজন্মের হিরোদের বক্স-অফিস কালেকশনের সব রেকর্ড। তাই কোনও কোনও মহল থেকে টাইগার শ্রফের কপালে জুটেছে সবচেয়ে বড় সুপারস্টারের তকমা। আর এসব দেখে আনন্দে আত্মহারা জ্যোতিষী গ্রিনস্টোল লোবো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এক পোস্ট।

‘হিরোপন্তী’ র মুক্তির সময় লোবো একটি ফেসবুক পোস্টে বলেছিলেন, “টাইগার পরবর্তী সুপারস্টার হতে চলেছেন”। চার বছর আগেই সেই পোস্ট ট্যুইটারের মাধ্যমে শেয়ার করেছেন লোবো। যেখানে তিনি বলছেন চার বছর আগে করা আমার ভ্যবিষ্যদ্বাণী আজ সত্যি হল। যদিও নিন্দুকেরা বলছেন, এসব লেবোর ব্যবসায়িক বুদ্ধি।

জ্যাকি-পুত্র যে কালে কালে সুপারস্টার হয়ে উঠবেন, এমন ভ্যবিষ্যদ্বাণী অনেকদিন আগেই করেছিলেন এই জ্যোতিষী। টাইগারের সিনেমায় অভিষেকের সময়েই ওই কথা বলেছিলেন তিনি। তাই ইতিমধ্যে বলিপাড়ার অনেকেই লেবোকে মানতে শুরু করে দিয়েছেন।

প্রসঙ্গত, মুক্তির প্রথম দিনের ব্যবসায়িক সাফল্যের নিরিখে রণবীর সিংহ, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রাকে পিছনে ফেলে দিয়েছেন টাইগার। যেখানে রণবীর সিংয়ের ‘পদ্মাবত’-এর প্রথমদিনের সংগ্রহ ছিল ১৯ কোটি টাকা। রণবীর কপুরের ‘বেশরম’ সিনেমার সংগ্রহ ছিল ২১ কোটি টাকা। বরুণের ‘জুড়ওয়া ২’-র ১৬.১০ কোটি টাকা এবং অর্জুনের ‘গুণ্ডে’র ১৬.১২ কোটি টাকা ও সিদ্ধার্থর ‘এক ভিলেন’-এর ছিল ১৬.৭২ কোটি টাকা। যেখানে ‘বাগী ২’-এর আয় ২৫.১০ কোটি। যা কপালে ভাঁজ ফেলে দিয়েছে বলি হিরোদের।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা