চাকরি
চাকরির খবর

কলকাতা:পশ্চিমবঙ্গ হেলথ রিক্রুটমেন্ট বোর্ডে সহকারী অধ্যাপক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হলেও পরবর্তী কালে স্থায়ী করা হবে বলে জানানো হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ১৬.১০.২০২০

সহকারী অধ্যাপক পদের জন্য ৬২ টি শূন্য পদ রয়েছে। যার মধ্যে anaaesthesiology 11, cardiac anaesthesia 1, community medicine 9, fmt 2, general surgery 3, haematology 2 medical gastroenterology 1, microbilogyu 1, neonatology 1 meuro medicine 1 neuro surgery 2, orthopedics 6, paediatric surgery 1, pharmacology 2 সহ আরও একাধিক পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত এই পদের জন্য আবেদন করতে জানানো হয়েছে।

প্রার্থীদের আবেদনের জন্য কমপক্ষে এমবিবিএস করতে হবে। পাশপাশি তাদের বৈধ রেজিস্ট্রেশন থাকতে হবে। প্রার্থীদের কমপক্ষে ৩ বছরের জন্য কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। মাসিক ৯৩৫২৪ টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

প্রার্থীদের মধ্যে নিয়মমাফিক তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে। প্রার্থীদের ইন্টার ভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে। নিয়োগ সংক্রান্ত তথ্য বিস্তারিত ভাবে জানার জন্য www.wnhrb.in এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে। প্রার্থীদের আবেদন স্বরূপ ২১০ টাকা দিতে হবে।

দেশে এবং বিদেশের একাধিক সংবাদমাধ্যমে টানা দু'দশক ধরে কাজ করেছেন । বাংলাদেশ থেকে মুখোমুখি নবনীতা চৌধুরী I