কোনও নিয়ম ছাড়া রেসিং করুন এবার মনের আনন্দে

নিয়ম মেনে রাস্তাঘাটে কার রেসিং তো অনেক হলো, কিন্তু রেস যদি এমন হয় যেখানে রাস্তাঘাট আর নিয়মকানুনের কোনো বালাই নেই, তবে কেমন হবে? আর এ রকম কনসেপ্ট থেকেই সম্প্রতি স্মার্টফোনের জন্য গেম সংস্থা নিয়ে গেমলফট নিয়ে এসেছে অ্যাসফল্ট সিরিজের আরেকটি নতুন রেসিং গেম অ্যাসফল্ট এক্সট্রিম: অফরোড রেসিং। মঙ্গোলিয়া, থাইল্যান্ড, মিসর, নরওয়ে ও মার্কিন যুক্তরাষ্ট্রের পাঁচটি চমৎকার জায়গার সঙ্গে ৫টি আলাদা বিভাগের ৩৫টি গাড়ি যে কোনও গেমারের গেম অভিজ্ঞতায় এক নতুন মাত্রা যোগ করবে, তা বলার অপেক্ষা রাখে না।

গেমের গ্রাফিকস অ্যাসফল্ট সিরিজের অন্য গেমগুলোর মতোই চমকপ্রদ আর নিয়ন্ত্রণও থাকছে আগের মতোই, তবে পরিবর্তন বলতে গাড়ির নাইট্রো বেশ ঢেলে সাজানো হয়েছে গেমটিতে। গেমের শুরুতে যেমন থাকছে দুটি ফুল সিলিন্ডার নাইট্রো, তেমনই সিলিন্ডারের সংখ্যাও বাড়ানো হয়েছে চারে। আর ইনফেক্ট মুডে নিয়ে আসা হয়েছে বেশ কয়েকটি পরিবর্তন, যেখানে ইনফেক্ট মুড শেষ হওয়ার সঙ্গে সঙ্গে গাড়ি ভেঙে না গিয়ে শুধুই ইনফেক্ট মুড শেষ হয়ে যায়।

আর এরিয়েল স্টান্ট এবং ড্রিফটের মাধ্যমে বাড়ানো যাবে ইনফেকশনের সময়। সিঙ্গেল প্লেয়ার অথবা অনলাইনে প্রতিপক্ষ বেছে নিয়ে দুভাবেই রেসের সুযোগ থাকছে গেমটিতে। তাই রেসিং গেম খেলে সময় কাটাতে চাইলে পছন্দের তালিকায় অবশ্যই অ্যাসফাল্ট এক্সট্রিম থাকবে, তা বলার অপেক্ষা থাকে না। গেমটি গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে।

All rights reserved by @ Kolkata24x7 II প্রতিবেদনের কোন অংশ অনুমতি ছাড়া প্রকাশ করা আইনত দণ্ডনীয় অপরাধ
-