স্টাফ রিপোর্টার, কলকাতা: করোনাভাইরাসে আক্রান্ত রাজ্যের দমকলমন্ত্রী তথা বিধাননগর বিধানসভার বিধায়ক সুজিত বসু। শনিবার ফোন করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নিলেন কিংবদন্তি সঙ্গীত শিল্পী আশা ভোঁসলে।

আশা ভোঁসলের সঙ্গে দীর্ঘদিনের পরিচয় সুজিত বসুর। শ্রীভূমির পুজো, যেটা সুজিত বসুর পুজো নামেই পরিচিত, সেখানেও আশা ভোঁসলে এসেছেন। তাই সুজিতের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই নিজেকে ঠিক রাখতে পারেনি শিল্পী। জানা গিয়েছে, আশা ভোঁসলে ফোন করে সুজিতকে বলেছেন, “তোমার জন্য আমার চিন্তা হচ্ছে।”

ফোন পেতেই আবেগে ভাসেন মন্ত্রী। শুধু আশা ভোঁসলে নন, গায়ক অভিজিতও খবর নেন তাঁর। অন্যদিকে বাংলাদেশের প্রধানমন্ত্রীর ভাই ও ফোন করেছেন দমকল মন্ত্রীকে।

উল্লেখ্য, চলতি সপ্তাহে করোনা আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসাধীন সুজিত বসু।মন্ত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর, কয়েকদিন আগে মন্ত্রীর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ পাওয়া যায়। এর পরই মন্ত্রী সপরিবারে ফুলবাগান থানা এলাকায়, ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিজেই যান কোভিড পরীক্ষা করাতে।

রাজ্য স্বাস্থ্য দফতর সূত্রে খবর, মন্ত্রীর লালারসের নমুনা পজিটিভ পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, সুজিত বসুর শরীরে কোনও উপসর্গ নেই। তাই চিকিৎসকদের পরামর্শে তিনি বাড়িতেই চিকিৎসাধীন। সুজিত বাবুর স্ত্রীর রিপোর্টেও করোনা পজিটিভি মিলেছে বলে শোনা যাচ্ছে।

পপ্রশ্ন অনেক: নবম পর্ব

Tree-bute: আমফানের তাণ্ডবের পর কলকাতা শহরে শতাধিক গাছ বাঁচাল যারা