নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করলেন মুখ্যমন্ত্রী। ভারতের প্রধানমন্ত্রী হয়েও নাকি পাকিস্তানের প্রধানমন্ত্রীর মতো আচরণ করছেন নরেন্দ্র মোদী। এমনই অভিযোগ উঠেছে দেশের প্রশাসনিক প্রধানের বিরুদ্ধে।

লোকসভা নির্বাচনের আগে জমে উঠেছে রাজনৈতিক বাগযুদ্ধ। নির্বাচন ঘোষণা না হলেও রাজনৈতিক দলের নেতাদের আক্রমণ এবং প্রতিআক্রমণ শুরু হয়েছে। যার অঙ্গ হিসেবে সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরভিন্দ কেজরিওয়াল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আপ নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরভিন্দ কেজরিওয়ালের সম্পর্ক সুখকর কখনই ছিল না। গত পাঁচ বছর ধরে বিভিন্ন সময়ে তা টের পাওয়া গিয়েছে। দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার স্লোগান তুলে ক্ষমতায় এসেও একাধিকবার দুর্নীতিগ্রস্ত নেতাদের সঙ্গে মঞ্চ ভাগ করে নিয়েছেন কেজরিওয়াল, শুধু মাত্র মোদী বিরোধিতার কারণে।

ফাইল ছবি

আম আদমি পার্টির সেই নেতার মুখেই এখন শোনা গেল চাঞ্চল্যকর অভিযোগ। প্রধানমন্ত্রী মোদী নাকি পাকিস্তানের প্রধানমন্ত্রীর মতো আচরণ করছেন। এমনই দাবি করেছেন কেজরিওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রীর মতে, “আমি প্রধানমন্ত্রীকে জানাতে চাই যে আপনি বিজেপির প্রধানমন্ত্রী নন, সমগ্র দেশের প্রধানমন্ত্রী। অবিজেপি রাজ্যের সরকারগুলির সঙ্গে আপনি যা ব্যবহার করেন যেন আপনি ভারতের নয়, পাকিস্তানের প্রধানমন্ত্রী।”