নয়াদিল্লি: সকাল থেকেই জয় নিশ্চিত হয়ে গিয়েছিল অরবিন্দ কেজরিওয়ালের। অভিনন্দনের বন্যা সারাদিন ধরেই। মমতা বন্দ্যোপাধ্যায়, সীতারাম ইয়েচুরি থেকে শুরু করে অখিলেশ, রাহুল গান্ধী প্রত্যেকেই অভিনন্দন জানিএছেন কেজরিকে। দিনের শেষে অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দিল্লি বিধানসভা নির্বাচনে আম আদমি পার্টির ব্যাপক জয়ের জন্য অরবিন্দ কেজরিওয়ালকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ট্যুইটারে লিখেছেন, “দিল্লি বিধানসভা নির্বাচনে জয়ের জন্য আম আদমি পার্টি এবং অরবিন্দ কেজরিওয়ালকে অভিনন্দন। দিল্লির মানুষের প্রত্যাশা পূরণে তাদের শুভ কামনা জানাই। কিছুক্ষণের মধ্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট করেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি লেখেন, “ধন্যবাদ আপনাকেও। আমাদের রাজধানী শহরকে বিশ্বমানের গড়ে তুলতে কেন্দ্রের সঙ্গে কাজ করতে চাই”।

মোটামুটিভাবে ৬৩ টি আসন পাচ্ছে আপ। এদিন সাংবাদিকদের সামনে এসে কেজরিওয়াল বলেন, ‘পরপর তিন বার আপনাদের এই ছেলের উপর ভরসা করার জন্য ধন্যবাদ।’ তিনি বলেন, ‘সেইসব পরিবারের জয়, যাদের আজ বিদ্যুৎ আছে, যদের সন্তানরা আজ পড়াশোনা করছে, যারা আজ দিল্লির হাসপাতালে চিকিৎসা করাতে পারে।’

তিনি বলেন, দিল্লিবাসী আজ এক নতুন রাজনীতির জন্ম দিল। আর সেটা হল কাজের রাজনীতি।