জলপাইগুড়ি;  গোপন সূত্রে খবর পেয়ে দুই ডাকাতকে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। ধৃত দুজনের নাম রাজু রায় এবং গৌতম মালিক বলে জানা গিয়েছে। ধৃতদের কাছ থেকে নগদ টাকা এবং লক্ষাধিক মূল্যের সোনার গহনা উদ্ধার করেছে পুলিশ। ডাকাতি করে ফেরার সময়েই ফুলবাড়ির ক্যানেল মোড়ে এদের হাতেনাতে ধরে ফেলেন কর্তব্যরত পুলিশকর্মীরা। এদের পিছনে বড়সড় কোন চক্র কাজ করে কিনা তা জানতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে আমবাড়ি থানার পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।
ধৃত রাজু হাওড়ার বাসিন্দা। কিন্তু গত কয়েকদিন ধরেই শিলিগুড়ি এলাকায় ভাড়া থাকত সে। পাশাপাশি, ধৃত গৌতম অসমের বাসিন্দা বলে জানা গিয়েছে। গত কয়েকদিন ধরেই এদের বিরুদ্ধে বেশ কিছু খবর আসছিল পুলিশের কাছে। বুধবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে গ্রেফতার করা হয় রাজু এবং গৌতমকে।

লাল-নীল-গেরুয়া...! 'রঙ' ছাড়া সংবাদ খুঁজে পাওয়া কঠিন। কোন খবরটা 'খাচ্ছে'? সেটাই কি শেষ কথা? নাকি আসল সত্যিটার নাম 'সংবাদ'! 'ব্রেকিং' আর প্রাইম টাইমের পিছনে দৌড়তে গিয়ে দেওয়ালে পিঠ ঠেকেছে সত্যিকারের সাংবাদিকতার। অর্থ আর চোখ রাঙানিতে হাত বাঁধা সাংবাদিকদের। কিন্তু, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভে 'রঙ' লাগানোয় বিশ্বাসী নই আমরা। আর মৃত্যুশয্যা থেকে ফিরিয়ে আনতে পারেন আপনারাই। সোশ্যালের ওয়াল জুড়ে বিনামূল্যে পাওয়া খবরে 'ফেক' তকমা জুড়ে যাচ্ছে না তো? আসলে পৃথিবীতে কোনও কিছুই 'ফ্রি' নয়। তাই, আপনার দেওয়া একটি টাকাও অক্সিজেন জোগাতে পারে। স্বতন্ত্র সাংবাদিকতার স্বার্থে আপনার স্বল্প অনুদানও মূল্যবান। পাশে থাকুন।.

জীবে প্রেম কি আদৌ থাকছে? কথা বলবেন বন্যপ্রাণ বিশেষজ্ঞ অর্ক সরকার I।