বালুরঘাটঃ মোদী তথা বিজেপি ঝড়কে একজনই প্রতিহত করতে পারেন। তিনি হলেন দেশের মধ্যে একমাত্র মমতা বন্দোপাধ্যায়। যা ২০১৪ সালে প্রমাণ করে দেখিয়ে দিয়েছেন মমতা বন্দোপাধ্যায় তথা তৃণমূল। ২০১৯ এ মোদীর নাম জপের কোন প্রভাব পড়বে না বাংলায়। এবারে বাংলায় একটিও আসন জয় সম্ভব নয় বিজেপি’র। বালুরঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ ঠিক এই ভাষাতেই বিজেপিকে আক্রমণ করলেন।

বালুরঘাট লোকসভা কেন্দ্রের অন্তর্গত ইটাহারে নির্বাচনী সভায় সাংসদ অর্পিতা ঘোষ বিজেপি সম্পর্কে বলেন যে এর আগেও মোদী ঝড় প্রবল ভাবে উঠেছিল। ২০১৪র নির্বাচনে গোটা দেশে যখন সেই ঝড়ে বিজেপি একের পর এক আসন দখল করেছিল। তখনও কিন্তু এরাজ্যে মাত্র দুটি আসনই পেয়েছিল বিজেপি। সেবারও এরাজ্যে মমতা বন্দোপাধ্যায়ের সামনে মোদী ঝড় ধূলিসাৎ হছিল। এবারে বাংলায় মা মাটি সরকারের উন্নয়নের সামনে বিজেপি একটিও আসনে খাপ খুলতে পারবে না। এদিন অর্পিতা ঘোষ এই দাবীও করেন যে এবারে রাজ্যে ৪২টা আসনের বিয়াল্লিশেই জয়ী হবে তৃণমূল। তিনি স্লোগান তুলে বলেন ২০১৯ দেশে বিজেপি ফিনিশ।

অর্পিতা ঘোষের সমর্থনে ইটাহারের কর্মী সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের বিপ্লব মিত্র শুভেন্দু অধিকারী ও অমল আচার্য। সভায় ইটাহার হরিরামপুর ও কুশমন্ডি এলাকার কুড়ি হাজারেরও বেশি কর্মী সমর্থক অংশ নিয়েছেন।