নয়াদিল্লি:  করোনা পরবর্তী সময়ে এবারে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আর্মি পাবলিক স্কুল। টেট পাশ না করলেও এই পদে প্রার্থীরা আবেদন করতে পারবেন বলে জানানো হয়েছে। জানা গিয়েছে দেশের প্রায় ১৩৭ টি আর্মি পাবলিক স্কুলে ৮০০০ জন প্রার্থীদের নিয়োগ করার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

দ্রুত প্রার্থীদের আবেদন করতে জানানো হয়েছে। প্রার্থীদের পিজিটি, টিজিটি পদের জন্য আবেদনের জন্য জানানো হয়েছে জানানো হয়েছে ২০ অক্টোবরের আগে প্রার্থীদের আবেদন করতে হবে। অনলাইনে প্রার্থীদের আবেদন করতে হবে।

ফাইল ছবি

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে কোন স্কুলে কতগুলো শূন্য পদ রয়েছে তা স্কুল কতৃপক্ষের তরফে জানানো হবে। তবে প্রার্থীদের দ্রুত আবেদন করতে জানানো হয়েছে। এই সকল পদের জন্য ইতিমধ্যে রেজিস্ট্রেশন শুরু হয়েছে পয়লা অক্টোবর থেকে।

ফাইল ছবি

জানানো হয়েছে এই রেজিস্ট্রেশন চলবে সকাল ১০ তা থেকে বিকেল ৫ তা পর্যন্ত। জানানো হয়েছে প্রার্থীদের ৪ নভেম্বর থেকে অ্যাডমিট দেওয়া হবে। জানানো হয়েছে অনলাইনে ২১ এবং ২২ নভেম্বর পরীক্ষা নেওয়া হবে। জানানো হয়েছে সম্ভাব্য ২ ডিসেম্বর এই পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

ফাইল ছবি

প্রার্থীদের বয়স ৪০ থেকে ৫৭ বছরের মধ্যে হতে হবে। বিস্তারিত জানার জন্য প্রার্থীদের awesindia.com এই ওয়েবসাইটে চোখ রাখতে জানানো হয়েছে। এই নিয়োগের বিজ্ঞপ্তির ফলে মনে করা হচ্ছে সুবিধা হবে সাধারণের।

ইন্টারনেট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন লেখা হয়েছে। আবেদনের আগে অবশ্যই ভালো করে সংশ্লিষ্ট ওয়েবসাইট দেখে নিন। প্রয়োজনে বিস্তারিত আরও তথ্য সংশ্লিষ্ট ওয়েব দেখে নিন।

স্বামীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বস্ত্র ব্যবসাকে অন্যমাত্রা দিয়েছেন।'প্রশ্ন অনেকে'-এ মুখোমুখি দশভূজা স্বর্ণালী কাঞ্জিলাল I