ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, বারাকপুর: ফের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টার অভিযোগ করলেন বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। শনিবার বিকেলে জগদ্দল বিধানসভা এলাকায় শাসকদল তৃণমূলের বিরুদ্ধে প্রতিবাদী পদ যাত্রায় অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই অভিযোগের সুর চড়াতে শোনা গেল বিজেপির এই সাংসদের গলায়।

অর্জুন সিং বলেন, “দিন দশেক আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারাকপুরের পুলিশ কমিশনার এবং অন্যান্য পুলিশ আধিকারিকদেরকে নিয়ে গোপন বৈঠক করেন৷ তৃণমূলের লোকজনকে দায়িত্ব দেন তারা আমার ফাঁকা জমিতে বন্দুক, বোমা, বিস্ফোরক লুকিয়ে রাখতে৷ এবং পুলিশ এসে সেই গুলি উদ্ধার করে আমার নামে মিথ্যা মামলা দেবে। আমাকে হেনস্থা করবে এইভাবে। কিন্তু সেই ঘটনা কিছুটা ওদের নিজেদের ভুলের জন্যই ভেস্তে যায়।”

বারাকপুরের সাংসদ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ভেবেছেন, “আমাকে একবার ফাঁসাতে পারলে উনার কাজ অনেক সহজ হয়ে যাবে। তবে আমি জানি উনি কি করতে চাইছেন। আমি এই বিষয়ে পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে মামলা করব। বিষয়টি আমি রাজ্যপাল এবং প্রধান বিচারপতির কাছে লিখিতভাবে জানাচ্ছি।”

রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ এনে শনিবার বিকেলে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং হাজার খানেক দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে জগদ্দল থানা এলাকায় প্রতিবাদী মিছিল করেন । এই মিছিলে সাংসদ অর্জুন সিংয়ের সঙ্গে উপস্থিত ছিলেন ভাটপাড়া পুরসভার উপ পুরপ্রধান সোমনাথ তালুকদার ও পুরসভার অন্যান্য জনপ্রতিনিধিরাও।