স্টাফ রিপোর্টার, বারাকপুর: বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নকুল দানা তত্ত্বের পালটা দিলেন তৃণমূল ত্যাগী দাপুটে বিজেপি নেতা অর্জুন সিং। অনুব্রত মণ্ডল বিভিন্ন জনসভায় নকুল দানা খাওয়ানো ও পাচন দাওয়াই দেওয়ার কথা প্রকাশ্যেই বলেন।

এবার অর্জুন সিং অনুব্রতর নকুল দানা তত্ত্বের পাল্টা উত্তর দিয়ে সাংবাদিকদের বললেন, “যে যতই নকুলদানার কথা বলুন নকুল দানার উপর এক ফোঁটা জল দিয়ে দিলে নকুলদানার আকার বদলে যাবে।” উত্তর ২৪ পরগনার বারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং রবিবাসরীয় কর্মী সভার শেষে শিউলি গার্লস স্কুল থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই কথা বলেন৷

রবিবার বিকেলে শিউলি গার্লস হাইস্কুলে কর্মীসভায় অর্জুন সিংয়ের হাত ধরে ৩০০ তৃণমূল কর্মী দল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। অর্জুন বাবু এই দিন টিটাগড় তালপুকুর এলাকায় মিছিল করেন। অর্জুন বাবুর হাত ধরে টিটাগড় এবং নৈহাটিতেও প্রায় ৫০০ জন তৃণমূল কর্মী বিজেপির পতাকা ধরলেন।

অর্জুন সিং সাংবাদিকদের বলেন,”বিজেপিতে এখন তৃণমূল-সিপিএম এবং কংগ্রেস থেকে কর্মীরা ঝাঁকে ঝাঁকে এসে যোগ দিচ্ছেন। তৃণমূলের সংগঠনে আমি ফাটল ধরাবোই। আমি এখন যে দলের কর্মী সেই দলকে শক্তিশালী করা আমার কর্তব্য। বারাকপুর গেরুয়া হয়ে গেছে আগামী দিনে রাজ্য ও গেরুয়া হবে।”

অর্জুন বাবু এদিন শিউলি গ্রাম পঞ্চায়েত এলাকায় পায়ে হেঁটে দলীয় সমর্থকদের নিয়ে মিছিল করেন৷