কলকাতাঃ  তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। দলবদলের পরেই নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। আর সেই কারণেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হলেন অর্জুন সিং। তৃণমূল ছেড়ে আসা এই নেতার অভিযোগ, তিনি নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ভোটের মরশুমে যা কিছু ঘটে যেতে পারে বলে কমিশনের কাছে আশঙ্কাপ্রকাশ করেছেন অর্জুন। উল্লেখ্য, এই সময়ে কোনও নাগরিক যদি নিরাপত্তাহীনতা ভোগে তাহলে তাঁকে সংশ্লিষ্ট জায়গার জেলাশাসক নিরাপত্তা দিয়ে থাকেন। এক্ষেত্রেও জেলাশাসককে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছেন ভাটপাড়ার এই বিধায়ক। দিল্লিতে মুকুল রায়ের হাত ধরে দলবদল তাঁর। তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানোর পরেই রাজ্য সরকার অর্জুন সিংয়ের সমস্ত নিরাপত্তা তুলে নেয়। উল্লেখ্য, ব্যারাকপুরের বেতাজ বাদসা হিসাবে মনে করা হয় অর্জুনকে। তৃণমূলের জমানায় যথেষ্ট প্রতিপত্তি করেছেন অর্জুন। ফলে প্রাণনাশের আশঙ্কা উড়িয়ে দিতে পারছেন না খোদ অর্জুন সিং নিজেও। আর সেই কারণেই কার্যত নিরাপত্তা চেয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ প্রাক্তন তৃণমূলের এই সৈনিক।