মুম্বইঃ বাবা হলেন অর্জুন রামপাল। দুই কন্যা সন্তানের পর এবার এক শিশুপুত্রের মুখে মিষ্টি ডাক শুনতে চলেছেন তিনি। তবে এই সন্তানের মা তাঁর গার্লফ্রেন্ড গাব্রিয়েল্লা দেমেত্রিয়েদস। বুধাবার প্রসব যন্ত্রণা নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভরতি হয়ে ছিলেন গাব্রিয়েল্লা। বৃহস্পতিবারই এক ফুটফুটে শিশুপুত্রের জন্ম দেন গাব্রিয়েল্লা।

২০১৮ সালে বিবাহ বিচ্ছেদ হয় অর্জুন এবং মেহের জেসিয়ার। ২০ বছরের বিবাহ জীবনের সায়াহ্নে এসে দম্পতি ঘোষণা করেন আর একসাথে থাকতে চান না তাঁরা। এরপরেই গাব্রিয়েল্লা দেমেত্রিয়েদসের সঙ্গে সম্পর্কে জড়ান অর্জুন। সম্পর্কে যাওয়ার কিছুদিন পরেই অর্জুন-গাব্রিয়েল্লা জুটি জানিয়ে দেন তাদের কোল জুড়ে আসতে চলেছে সন্তান।

গর্ভবতী হওয়ার সময় থেকেই ইন্সতাগ্রামে নিজের ছবি পোস্ট করে আসছিলেন গাব্রিয়েল্লা। তখন থেকেই অর্জুন দম্পতির এই সুখবর নিয়ে সোরগোল পরে যায় বলি মহলে। সংবাদ শিরোনাম হয়ে উঠে আসে এই সুখবর। এরপর থেকেই বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করেছেন দম্পতি।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন এক শিশুপুত্রের জন্ম দিয়েছেন অর্জুনের গার্লফ্রেন্ড গাব্রিয়েল্লা। বুধবার প্রসব যন্ত্রণা নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভরতি হয়ে ছিলেন গাব্রিয়েল্লা। এই খবরে খুশি তাদের পরিবারের লোকজন। পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানান অর্জুনের মেয়ে মাহিকা এবং মায়রা। পুচকে সোনাকে দেখতে এদিন হাসপাতালেও যান তারা। ইতিমধ্যেই তার নামও ঠিক করে ফেলেছেন তাঁরা। ছোট্ট সোনার জন্য ইতিমধ্যেই মোট ৩টি নাম ঠিক করে ফেলেছেন তার দিদিরা।