মুম্বই- বিগ বস মানেই বিতর্ক। বিতর্ক ছাড়া টেলিভিশনের জনপ্রিয় এই রিয়্যালিটি শো অসম্পূর্ণ। প্রত্যেক সপ্তাহেই প্রতিযোগীরা এমন কাণ্ড ঘটান যে উইকেন্ডের শেষে এসে তাঁদের এক হাত নেন হোস্ট সলমন খান। এই উইকেন্ড কে ভার-এও যে তেমনই কিছু ঘটতে চলেছে, তা শোয়ের টিজারেই স্পষ্ট হয়ে গিয়েছে।

টিজারে দেখা যাচ্ছে উইকেন্ড কে ভার-এ সলমন প্রতিযোগীদের বকুনি দিচ্ছেন। এইবারের সিজনে প্রায় প্রত্যেকটি টাস্ক ঘিরেই প্রতিযোগীদের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয়ে থাকে। সেই প্রসঙ্গ ঘিরেও সলমনতে টিজারে বলতে দেখা যায়। সলমন বলেন, তোমরা বিগবসে টাস্ক খেলতে এসেছ, নাকি পরস্পরকে বদলে শারীরিক শক্তি দেখাতে এসেছ!!

এরপরেই সোজা আরহান খানকে নিশানা করেন সলমন। বাইরের জগৎ নিয়ে কথা বলা বিগবসে কথা বলার অনুমতি নেই। কিন্তু আরহান সেই নিয়ম ভেঙে প্রায়ই বাইরের কথা বলেন। আরহান বিগ বসের আর এক জনপ্রিয় প্রতিযোগী রশমি দেশাইর সঙ্গে সম্পর্কে রয়েছেন। বিগ বসের ঘরেই এই সম্পর্কের শুরু। কিন্তু আরহান বাস্তবে যে বিবাহিত এবং তাঁর সন্তানও রয়েছে, সেই কথা রশমিকে তিনি জানাননি।

এই প্রসঙ্গে সলমন বলেন, আরহান তোমার তো বাইরের কথা ঘরের ভিতরে বলতে ভালো লাগে তাই না! নিজের সম্পর্কে তাহলে কিছু বলো। রশমি তুমি কি কিছু জানো? রশমি জানান তিনি কিছুই জানেন না।

আরহানকে ফের সলমন জিজ্ঞাসা করেন, সলমন তোমার পরিবারে কে কে রয়েছে? আরহান উত্তর দেয়, মা, বাবা, বোন। সলমন জিজ্ঞাসা করতে থাকেন, আর, আর?বলো আমায়। রশমি আমি তোমাকে অনেক দিন ধরে চিনি বলে এটা করছি।

শেষ পর্যন্ত সলমনই জানান আরহান বিবাহিত। টিজারেই দেখা যায়, রশমি সলমনের কথা শুনে রীতিমতো স্তম্ভিত।

প্রসঙ্গত, এই সিজনের জনপ্রিয় প্রতিযোগীদের মধ্যে রয়েছেন রশমি, সিদ্ধার্থ শুক্ল, পরস ছাবড়া ও আরও অনেকে।