ভোপাল: সঞ্জয় লীলা বনসালীকে জুতো মারার প্রাইজ মানি ১০,০০০ টাকা। মধ্যপ্রদেশের এক বিজেপি নেতা সোমবার এমন ঘোষণা করেছেন বলে জানা গিয়েছে।

সঞ্জয় লীলা বনসালীর ছবি ‘পদ্মাবতী’ নিয়ে দিন দিন উত্তেজনা বেড়েই চলেছে। জয়পুরে শ্যুটিং চলাকালীনই কারনি সেনার সদস্যরা ছবির পরিচালককে এসে মারধর করে। ছবিতে ঐতিহাসিক চরিত্র পদ্মাবতী ও আলাউদ্দিন খিলজির মধ্যে ঘনিষ্ঠ দৃশ্য বাদ দিতে হবে এই দাবিতেই এমন কাজ ঘটায় কারনি সেনার সদস্যরা। যদিও পরিচালক সঞ্জয় লীলা বনসালি জানিয়েছেন যে ছবিতেই দুজনের মধ্যে এমন কোনও দৃশ্য নেই। এরপরই ভারতীয় ক্ষত্রিয় মহাসভা নামের একটি দল ছবির নাম বদল করার দাবি করে। এছাড়া ছবি মুক্তির আগেই রিভিউ দেওয়ার দাবিও তোলে তারা।

আর এবার সব সীমা অতিক্রম করে মধ্যপ্রদেশের এক বিজেপি নেতা অখিলেশ খান্ডেলওয়াল ঘোষণা করলেন, সঞ্জয় লীলা বনসালিকে যে জুতো মারতে পারবে তাঁর হাতে পুরষ্কার স্বরূপ তুলে দেওয়া হবে ১০ হাজার টাকা। এই নেতাও মনে করেন যে ছবিতে পদ্মাবতী ও আলাউদ্দিন খিলজির অন্তরঙ্গ দৃশ্য ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করছে৷
#A BJP leader announced a reward of Rs 10,000 to anyone who would hit the film’s director Sanjay Leela Bhansali with a shoe, after ruckus at Padmavati’s set.

পচামড়াজাত পণ্যের ফ্যাশনের দুনিয়ায় উজ্জ্বল তাঁর নাম, মুখোমুখি দশভূজা তাসলিমা মিজি।