নয়াদিল্লি: কিউয়ির দেশে টেস্ট সিরিজ শুরুর আগে ভারতের হাতে আর হাতে গোনা মাত্র কয়েকটা দিন। বিরাট কোহলির নেতৃত্বে প্রথমবার হ্যাডলি-ক্রো’র দেশে টেস্ট সিরিজ জয়ের হাতছানি ভারতীয় দলের। এমন সময় সোশ্যাল মিডিয়ায় বেটারহাফের জন্য আবেগঘন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি।

সোমবার দুপুরে বিরাটের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে আবেগঘন এক বার্তা লিখলেন অভিনেত্রী। ‘তোমরা হয়তো ভাববে বিদায় সময়ের সঙ্গে সঙ্গে অনেক সহজ হয়ে যায়। কিন্তু তা একেবারেই নয়।’ লিখলেন অনুষ্কা। বিরাটের সঙ্গে সাদা-কালো সেলফিতে অনুষ্কার এই ক্যাপশন মনে ধরে অনুরাগীদের। তাদের ভালোবাসা ও শুভেচ্ছাবার্তায় ভরে যায় কমেন্ট বক্স।

উল্লেখ্য, টেস্ট সিরিজ শুরুর আগে নিউজিল্যান্ড সফরে বিরাটদের হাতে ছিল বেশ কিছুটা সময়। ঠিক এমন সময় ভ্যালেন্টাইনস ডে’তে বিরাটকে সারপ্রাইজ দিতে কিউয়ির দেশে উড়ে গিয়েছিলেন অনুষ্কা। প্রেমের দিবসের আগের দিন অফ ডে’তে ভারতীয় দলের সঙ্গে বেড়াতেও দেখা যায় ভারতীয় ক্রিকেটের ‘ফার্স্ট লেডি’কে। নিউজিল্যান্ডের প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করতে বিরাট ও ভারতীয় দলের অনান্য ক্রিকেটারদের সঙ্গে বেড়িয়ে পরেন অনুষ্কা। সেই মুহূর্ত ক্যামেরা বন্দি হয়। পুতারুরু’র সেই ছবি পোস্ট করে বিসিসিআই-ও।

সম্ভবত হলিডে কাটিয়ে দেশে ফেরার বিমান ধরছেন অনুষ্কা। তাই বিদায়বেলায় এমন আবেগঘন অনুষ্কা। এমনটাই ধারণা নেটিজেনদের। এমনিতেই রিলেশনশিপ গোল সেট করার ক্ষেত্রে বীরুষ্কা’র জুড়ি মেলা ভার। এদিন আবেগঘন বার্তায় প্রিয় মানুষটির প্রতি আরও একবার ভালোবাসা জাহির করে দিলেন অনুষ্কা।

প্রসঙ্গত, কিউয়ি সফরে ইতিহাস গড়ার পাশাপাশি লজ্জার ইতিহাসেরও সাক্ষী থেকেছে ভারত। পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করার পর তিন ম্যাচের ওয়ান ডে সিরিজে নিজেরাই হোয়াইটওয়াশ হয়েছে বিরাটবাহিনী। আগামী ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে দু’ম্যাচের টেস্ট সিরিজ। যার প্রথমটি ওয়েলিংটনের বেসিন রিজার্ভে।