নিউজ ডেস্ক : লোকসভা নির্বাচনে বিজেপির বিপুল জয়ে নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাচ্ছে সারা দেশ। শুধু দেশ নয়, শুভেচ্ছা বার্তা আসছে আন্তর্জাতিক স্তরেও। শুভেচ্ছা জানাতে ভোলেন নি বলিউড তারকারাও।

নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপও। তবে শুভেচ্ছা জানানোর সঙ্গে প্রধানমন্ত্রীর কাছে তাঁর অভিযোগ, প্রধানমন্ত্রীর কোনও এক অনুরাগী তাঁর মেয়েকে ধর্ষণের হুমকি দিচ্ছে। প্রধানমন্ত্রীকে তিনি প্রশ্ন করেছেন ওই ব্যক্তির সঙ্গে কি করা উচিৎ? তাঁর মেয়ে ধর্ষণে হুমকি দেওয়া টুইটটিতে প্রধানমন্ত্রীকে ট্যাগও করেছেন পরিচালক। যেখানে দেখা যাচ্ছে, ‘চৌকিদার রামসংঘী’ বলে কোনও এক টুইটার হ্যান্ডেল থেকে অনুরাগের মেয়ে আলিয়ার উদ্দেশ্যে লেখা হয়েছে, ”বাবাকে বলো মুখ বন্ধ রাখতে, না হলে…”

যদিও এক্ষেত্রে সিনেমার নির্দেশক অশোক পণ্ডিত পাল্টা টুইট করে লিখেছেন, ”ওই টুইটার হ্যান্ডেলটি ফটোশপ করে তৈরি বলেই মনে হয়। সারা দেশ যখন মোদীর জয়ে খুশি তখন কোনও এক আরবান নকশাল এই টুইটটি ফটোশপ করে বানিয়েছেন।”

অশোকের টুইটে বিরক্ত অনুরাগ পাল্টা লেখেন, ”এই কমেন্টটা ইনস্টাগ্রামে করা হয়েছে টুইটারে নয়। আমার মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে।”

সিনেমার নির্দেশক অশোক পণ্ডিত আরও একটি টুইটে লেখেন, ”আমার মনে হয় এ ধরনের কাজ কমেন্ট না করেও সামলানো সম্ভব। একই ঘটনা আমার মেয়ের সঙ্গেও ঘটেছিল। আমি এনিয়ে পুলিসের কাছে অভিযোগ করেছি। এ ধরনের ঘৃণ্য কাজের জন্য প্রধানমন্ত্রীর দ্বারস্থ না হয়ে পুলিসের দ্বারস্থ হওয়াটাই বেশি প্রয়োজন। কারণ, আমার কাছে আমার মেয়ের সম্মান, সুরক্ষার থেকে আমার রাজনীতি বড় নয়।”

অনুরাগকে আক্রমণ করে তিনি লেখেন, ”তুমি হয়ত ভোটের ফলে হতাশ, মত্ত অবস্থায় আমাকে মেসেজ করছো, ভুল ব্যক্তিকে টুইটারে ট্যাগ করছো। তোমার টুইটটি মুম্বই পুলিস ও মুম্বই পুলিসের সিপিকে ট্যাগ করা দরকার ছিল।”

নিজের টুইটার হ্যান্ডেলে অনুরাগ নিজেই লিখেছেন, তিনি ডানপন্থী, বামপন্থী বা মাঝামাঝি কিছুই নন। অনুরাগ লিখেছেন, ”Neither Left nor Right or Centre . I am Diagonal” এই লেখাটিকে নিয়েই অশোকের কটাক্ষের মুখে পড়েন অনুরাগ।