মুম্বই: মুম্বইয়ের ভারসোভা থানায় গিয়ে পৌঁছলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। কিছু দিন আগেই অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থা ও ধর্ষণের অভিযোগ আনেন। সেই মর্মেই তাঁরে সমন পাঠায় ভারসোভা পুলিশ। আজ অর্থাৎ বৃহস্পতিবার সকাল ১১টার মধ্যে ভারসোভা থানায় গিয়ে পৌঁছন অনুরাগ।

সম্প্রতি পায়েল ঘোষ জানিয়েছিলেন, ভারসোভা পুলিশ রোজ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকছে। অথচ এখনও অনুরাগকে ডেকে পাঠায়নি। তিনি বলেন পুলিশ অনুরাগের বিরুদ্ধে কোনও পদক্ষেপ না করলে তিনি অনশন করবেন।

পায়েলের আইনজীবী টুইট করেছিলেন, কেন অভিযুক্তেকে পুলিশ এখনও গ্রেফতার করছে না। যখন কোনও দরিদ্র মানুষ কোনও অপরাধে অভিযুক্ত হন তখন পুলিশ তদন্ত শুরু হওয়ার আগেই গ্রেফতার করে।

পায়েলের দাবি ২০১৩-১৪ সালে অনুরাগ বাড়িতে ডেকে তাঁকে যৌন হেনস্থা করেছিলেন। এই অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন অনেকেই। আবার প্রশ্ন উঠছে বলিউডে যখন এমন পরিস্থিতি, তখনই তাঁর এমন অভিযোগের পিছনে কোনও অভিসন্ধি রয়েছে কি না।

পায়েল ঘোষ অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ প্রথম আনেন একটি টুইটের মাধ্যমে। সেই টুইটে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে সাহায্য চান। অন্যেদিকে বরাবরই বিভিন্ন ঘটনায় মোদী সরকারের বিরোধিতা করেছেন অনুরাগ কাশ্যপ।

তাই বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে এক সময়ে কেন্দ্রীয় সরকারের বিরোধিতা করেছেন বলেই কি তাঁকে এমন মামলায় জড়ানো হচ্ছে?এ বিষয়ে আবার পায়েল বলেছেন, তাঁর নির্দিষ্ট কোনও রাজনৈতিক দলের সঙ্গে যোগ নেই।

প্রশ্ন অনেক-এর বিশেষ পর্ব 'দশভূজা'য় মুখোমুখি ঝুলন গোস্বামী।