স্টাফ রিপোর্টার, কলকাতা: তৃণমূল ২০১৬-র থেকেও বেশি আসন নিয়ে এবার ক্ষমতায় আসবে। দাবি করলেন বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মন্ডল। সেইসঙ্গে তাঁর দাবি, বীরভূমকে পুরোপুরি বিরোধী শূন্য রাখবেন তিনি।

মঙ্গলবার কলকাতা 24×7-এর লাইভে অনুব্রত মন্ডল বলেন, ২৩০ থেকে ২৪০টা আসনে জিতবে। বিরোধীরা ৬০-এর মধ্যেই আটকে যাবে। তার মধ্যে বিজেপি ৪০টি আসন পাবে কি না সন্দেহ।

প্রসঙ্গত, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্যের সমস্ত জেলা সভাপতি ও নেতৃত্বের সঙ্গে বৈঠক করেন। সেখানে অনুব্রত দিদিকে কথা দেন বীরভূমের ১৪টি আসনেই তৃণমূল জিতবে। মঙ্গলবারও সেই একই দাবি করেন তিনি।

একুশে বিজেপির রাজ্য জয়ের স্বপ্নকে কটাক্ষ করে অনুব্রত বলেন, “পাগলের মতো কথাবার্তা বলেছেন দিলীপ ঘোষ, একুশের ভোট হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে। খেটে খাওয়া মানুষ, বড়লোক, গরিব সবাই ভোট দেবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই।”

লোকসভা ধাক্কা তৃণমূল কাটিয়ে উঠেছে বলেই এদিন দাবি করেন অনুব্রত মন্ডল। তাঁর কথায়,বিজেপির স্বরূপ মানুষ জেনে গিয়েছে। ওরা দেশটাকে পুরো বিক্রি করে দিয়েছে। ৪১টা কয়লাখনি বিক্রি করছে। ১০৫টা ট্রেন বিক্রি করছে। ওদের আর মানুষ বিশ্বাস করে না। তাই বিধানসভা ভোটে বিজেপি কোনও ফ্যাক্টর হবে না বলে সদর্পে জানিয়েছেন অনুব্রত।

প্রশ্ন অনেক: তৃতীয় পর্ব