মুম্বই- করোনা মোকাবিলায় সারা দেশ জুড়ে চলছে লকডাউন। প্রত্যেকেই ঘরবন্দি। এই অবস্থায় সকলকেই সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হচ্ছে। আর এর মধ্যেই লকডাউন রীতিমতো ভেঙে বন্ধুদের নিয়ে পার্টি করলেন টেলি অভিনেত্রী অনিতা রাজ।

এর সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, অভিনেত্রী নাকি লকডাউনের তোয়াক্কা না করেই নিজের আবাসনে বন্ধুদের ডেকে এনেছিলেন এবং বাড়িতে মদের আসর বসিয়েছিলেন। কিন্তু এই ঘটনা চোখে পড়ে যায় তাঁর আবাসনের নিরাপত্তারক্ষীর।

মুম্বইয়ের পালি হিলের এক আবাসনে থাকেন অনিতা ও তাঁর স্বামী সুনীল। কিন্তু বুধবার দুজনেই তাঁদের বন্ধুবান্ধবদের আবাসনে ডেকে আনেন। কিন্তু আবাসনের নিরাপত্তারক্ষী পুলিশে সঙ্গে সঙ্গে খবরটি জানান। পুলিশও তখনই অনিতা রাজের বাড়িতে এসে উপস্থিত হয়। পুলিশ এসে সেই পার্টি বন্ধ করে বলে জানা যায়। এবং সেই পার্টি চালিয়ে নিয়ে গেলে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেয় পুলিশ।

অবশেষে সেই জমায়েত বন্ধ হয়। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন টেলি অভিনেত্রী অনিতা। বরং তিনি সংবাদমাধ্যমের সামনে অন্য একটি ঘটনা তুলে ধরেছেন।

তিনি বলেছেন, তাঁর স্বামী সুনীল একজন চিকিৎসক। সুনীলের এক বন্ধু অসুস্থ হয়ে পড়ায় তাঁদের বাড়িতে এসেছিলেন। সঙ্গে তাঁর স্ত্রী এসেছিলেন। অসুস্থতার কথা ভেবেই তাঁদের আসতে না করা হয়নি। আর এই ঘটনাকেই অন্য ভাবে তুলে ধরা হচ্ছে, যা সম্পূর্ণ মিথ্যে। এমনকি তিনি জানান, নিরাপত্তা রক্ষীই তাঁদের নামে ভুল অভিযোগ জানিয়েছিলেন। আর তাই পুলিশও নাকি তাঁদের কাছে ক্ষমা চেয়েছে।

পপ্রশ্ন অনেক: একাদশ পর্ব

লকডাউনে গৃহবন্দি শিশুরা। অভিভাবকদের জন্য টিপস দিচ্ছেন মনোরোগ বিশেষজ্ঞ।