নয়াদিল্লি: দেশ জুড়ে চলছে করোনা ভাইরাস আতঙ্ক। ইতিমধ্যে প্রধানমন্ত্রী জানিয়েছেন বাড়ানো হয়েছে লক ডাউনের মেয়াদকাল। পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান খোলার ক্ষেত্রে বাড়ানো হয়েছে সময়সীমা। এছাড়া এই লক ডাউন সময় কাটানোর জন্য একাধিক তারকা বিভিন্ন ধরনের পদ্ধতি অবলম্বন করছেন। সম্প্রতি এক বলি তারকা ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে একদল বাঁদর মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন।

ওই অভিনেত্রীর শেয়ার করা ভিডিও থেকে দেখা গিয়েছে বাঁদরের দল মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছে। এছাড়া লাফালাফি করছে। আর এই ভিডিও টি দেখে মজা পেয়েছেন নেটিজেনরা। বন্দি অবস্থার মধ্যে কিছুটা হলেও প্রানীদের এই মুক্তির ভিডিও দেখে মনের আনন্দ মিটিয়েছেন অনেকে। ইতিমধ্যে করোনা ভাইরাসের জেরে অনেকে আক্রান্ত হয়েছেন গোটা বিশ্ব জুড়ে। ক্রমেই বেড়েছে আক্রান্তের সংখ্যা। যাতে পরিস্থিতি দ্রুত ঠিক হয় সেই কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই ভিডিও যথেষ্ট আকর্ষণের কেন্দ্র তৈরি করেছে মানুষের মধ্যে।

ওই অভিনেত্রী এই ভিডিও টি শেয়ার করার সঙ্গে সঙ্গে একটি মজাদার ক্যাপশন লিখেছেন। জানিয়েছেন ওই বাদরগুলি বহুবছর ধরে সুইমিং পুল দেখছে। আর আজ সুযোগ পেয়ে নিজেরা অভিজ্ঞতা করল। নিছক মজার ছলে শেয়ার করা ওই ভিডিওটি যে যথেষ্ট আনন্দ দিয়েছে তা ভিউইয়ের হার দেখলেই পরিস্কার হয়ে যায়। এক লাখের বেশি বার ভিডিও টি দেখা হয়েছে। শেয়ার করা হয়েছে অনেকবার। বন্দি দশার মধ্যে কিছুটা হলেও মুক্তির স্বাদ এনে দিয়েছে ওই বাদরগুলি।

সপ্তম পর্বের দশভূজা লুভা নাহিদ চৌধুরী।