স্টাফ রিপোর্টার, হলদিয়া: প্রেমে মান-অভিমান রয়েছে। প্রেমিকার মন পেতে নতুন ট্র্যাডিশন হয়েছে ‘ধর্না’। প্রেমিকার সঙ্গে একটু মন কষাকষি হলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়া এবং খবরের দৌলতে প্রেমিককে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায়ও বসতে দেখা গিয়েছে। সেসব এখন অতীত। অতিসম্প্রতি শিল্প শহর হলদিয়ার এক প্রেমিকার কাণ্ড সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিয়েছে নেট পাড়ার সদস্যদের।

বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে দেখা গিয়েছে, প্রেমিকের সঙ্গে মন কষাকষিতে ভালোবাসার মানুষের উপর প্রতিশোধ নিতে খোদ দিনদুপুরে পেট্রোল ঢেলে প্রেমিকের দামী মোটরবাইক জ্বালিয়ে দিল প্রেমিকা।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে, খোদ শিল্পশহর হলদিয়ার একটি ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে। জানা গিয়েছে, ত্রিকোণ প্রেমের জেরেই ক্ষুদ্ধ প্রেমিকা এই কাণ্ড ঘটিয়েছে। পুলিশ এবং সূত্রের খবর, হলদিয়ার একটি বেসরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের সুরক্ষা বিভাগে কর্মরত ওই প্রেমিকার কাছে সম্প্রতি খবর আসে যে, তাঁর প্রেমিক অন্যএকটি মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছে। আর তাতেই ক্ষিপ্ত হয়েই সে এই কাণ্ড বাঁধিয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান।

সূত্রের খবর, এদিকে ব্যস্ত দুপুরে রাস্তার মাঝখানে এমন ঘটনা দেখতে পেয়েই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন দ্রুত ঘটনাস্থলে চলে আসে। তবে ততক্ষণে মোটর বাইকটি আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।পরে হলদিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এলেও ততক্ষণে প্রেমিক ও প্রেমিকা দু’জনেই চলে যায় ঘটনাস্থল ছেড়ে।

হলদিয়া থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রেমিকের ত্রিকোণ প্রেমের প্রমান হাতে পেয়ে তাঁর সঙ্গে ফয়সালা করতে বুধবার দুপুরে হলদিয়া পুরসভার অদূরের একটি বেসরকারী ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে প্রেমিককে ফোনে ডেকে পাঠায় সে। জানা গিয়েছে, প্রেমিকার নির্দেশ মত জায়গায় পৌঁছাতেই তাঁর উপর ক্ষেপে উঠে ক্ষুদ্ধ প্রেমিকা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে প্রেমিক হাজির হতেই তাঁকে দেখে আরও ক্ষিপ্ত হয়ে উঠে ওই প্রেমিকা। সঙ্গে সঙ্গে শুরু হয় দুজনের মধ্যে ধ্বস্তাধস্তি। জানা গিয়েছে, দুপক্ষই মারধোর এবং ধাক্কাধাক্কি করার পর শেষপর্যন্ত বাইকে আগুন ধরিয়ে দেয় ক্ষিপ্ত প্রেমিকা।তবে এই ঘটনায় দুপক্ষেরই কেউ পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেনি বলে জানা গিয়েছে।